NarayanganjToday

শিরোনাম

শামীম তারেকের স্ত্রী ও ম্যানেজারের রিমান্ড নামঞ্জুর


শামীম তারেকের স্ত্রী ও ম্যানেজারের রিমান্ড নামঞ্জুর

প্রতারণা মামলায় সৃজন হাউজিংয়ের চেয়ারম্যান শিউলি তারেক ও একই প্রতিষ্ঠানের জিএম আফরিন আক্তার এর রিমান্ড না মঞ্জুর করে আবারও জেলহাজতে প্রেরণের আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউছার আলম এর আদালতে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে শুনানি শেষে তা না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। একই সাথে তাদের জামিন শুনানি রোববার ধার্য় রাখা হয়েছে।

এর আগে গত রোবরার (৮ সেপ্টেম্বর) একই আদালতে আসামিরা শহরের চাষাড়া বালুর মাঠ এলাকার লূৎফর রহমান খানের ছেলে নান্নু খানের দায়ের করা প্রতারণা মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত তা নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

শিউলী তারেক সৃজন হাউজিংয়ের এমডি দেলপাড়া টাগারপাড় এলাকার মৃত এম কে শোয়েবের ছেলে শামীম তারেকের স্ত্রী এবং অপরজন ওই প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার আফরিন আক্তার।

রিমান্ড নামঞ্জুরের সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট পুলিশ পরিদর্শক মো. আব্দুল হাই।  তিনি বলেন, আসামিদের ৫ দিনের রিমান্ডে চেয়ে আবেদন করলে আদালত শুনানী শেষে তা না মঞ্জুর করে আবার জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।এবং জামিন শুনানির দিন ধার্য করেন আগামী রোববার (২২ সেপ্টেম্বর)।

১২ সেপ্টেম্বর, ২০১৯/এমএ/এনটি

উপরে