NarayanganjToday

শিরোনাম

হঠাৎ দেখা স্কুল বন্ধু ছিনিয়ে নিলো মোবাইল ও টাকা, চাষাড়ায় আটক


হঠাৎ দেখা স্কুল বন্ধু ছিনিয়ে নিলো মোবাইল ও টাকা, চাষাড়ায় আটক

স্কুল জীবনের বন্ধু। সচরাচর দেখা হয় না। অনেক দিন বাদে হঠাৎ দেখা। কুশল বিনিময়। এরপরই এক বন্ধু আরেক বন্ধুকে অচেতন করে মোবাইল ও লাখ টাকা নিয়ে উধাও! 

এ ঘটনায় বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে শহরের চাষাড়া সমবায় মার্কেটের কাছ টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়া বন্ধু আল আমিনকে অন্যান্য বন্ধুরা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আটক আল আমিন শহরের বাবুরাইল এলাকার নূরুজ্জামানের ছেলে। এবং ছিনতাইয়ের শিকার অপর বন্ধু তূর্জয়।

তুর্জয় জানিয়েছেন, আল আমিন আমার স্কুল জীবনের বন্ধু। অনেক বছর পর এদিন দুপুরের দিকে পালপাড়া এলাকায় তার সঙ্গে দেখা। তখন না কুশল আদি জিজ্ঞেস করার পর সে আমার কাছে মোবাইল চায় কথা বলার জন্য। আমিও মোবাইল দিই। এরপরই সে আমার নাকের কাছে কিছু একটা ধরে। তখন আমি জ্ঞান হারিয়ে ফেলি।

তিনি আরও বলেন, জ্ঞান ফেরার পর দেখি আল আমিন নেই। আমার পকেটে মোটর সাইকেল কেনার জন্য এক লাখ টাকা ছিলো সেটিও নেই। এরপরই অন্য বন্ধুদের নিয়ে তাকে খুঁজতে থাকি। পরে চাষাড়া সমবায় মার্কেটের সামনে থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করি।

এদিকে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, সমবায় মার্কেটের সামনে এক যুবককে মারধর করতে দেখে এগিয়ে যাই। পরে জানতে পারি সে ছিনতাইকারী। ওই যুবকদের কাছ থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

১২ সেপ্টেম্বর, ২০১৯/এমএ/এনটি

উপরে