NarayanganjToday

শিরোনাম

ফতুল্লার খোকন প্রধান গ্রেফতার


ফতুল্লার খোকন প্রধান গ্রেফতার

ফতুল্লা ইউনিয়নের এক নং ওয়ার্ড আওয়ামী লীগের বহিস্কৃত নেতা ও সংবাদকর্মী খোকন প্রধানকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যার পর ফতুল্লা মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতার খোকন প্রধান ফতুল্লা পাইলট স্কুল রোড এলাকার নূরুল ইসলাম প্রধানের ছেলে। এবং ফতুল্লা ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. রফিক প্রধানের ছোট ভাই। এছাড়াও তিনি টুডে টাইমস টুয়েন্টিফোর নামক একটি অনলাইন পোর্টালের নারায়ণগঞ্জ প্রতিনিধি।

ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আসলাম হোসেন খোকন প্রধানকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, খোকন প্রধানের বিরুদ্ধে একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলার ওয়ারেন্ট রয়েছে। সেই ওয়ারেন্টের বলে তাকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, অতি সম্প্রতি তার সাথে মাদক ব্যবসায়ীদের মধ্যে কথপোকথনের একটি ভিডিও রেকর্ড প্রকাশ হয়। সেখানে তিনি নিজেকে ‘মামার মাজার’ বলে দাবি করেন। খোকন প্রধান নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান অনুসারী আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী হিসেবে পরিচয় দিয়ে থাকেন। তিনি ফতুল্লা ইউনিয়নের এক নং ওয়ার্ড আওয়ামী লীগের সংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন। নানা ধরণের বিতর্কের কারণে তাকে এই পদ থেকে বহিস্কার করা হয়েছে।

১২ সেপ্টেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে