NarayanganjToday

শিরোনাম

জাতির পিতার স্বপ্ন গড়তে একটি সুস্থ-সবল জাতি দরকার: ডিসি


জাতির পিতার স্বপ্ন গড়তে একটি সুস্থ-সবল জাতি দরকার: ডিসি

জেলা প্রশাসন কতৃক আয়োজিত জেলা  পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক(অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা(অনুর্ধ্ব-১৭) ২০১৯ এর উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী খেলায় রূপগঞ্জ উপজেলা বালক(অনুর্ধ্ব-১৭)দলকে ৩-০ গোলে হারায় নারায়ণগঞ্জ সদর উপজেলা বালক(অনুর্ধ্ব-১৭) দল।

সোমবার(১৬ সেপ্টেম্বর) বিকেলে ইসদাইর পৌর ওসমানী স্টেডিয়ামে টুর্নামেন্ট উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দিন। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাসুম বিল্লাহ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম,বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, জেলা শিক্ষা অফিসার মোঃ শরিফুল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার নাজিমউদ্দিন ভূইয়া, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এ.জেড.এম ইসমাঈল বাবুল, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা আঞ্জুমান আরা আকসির প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ জসীমউদ্দিন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু যে স্বপ্নটা দেখেছিলেন সোনার বাংলাদেশ গড়ার সে স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য একটি সুস্থ-সবল জাতি দরকার। সেই সুস্থ-সবল জাতি তৈরির জন্য আমাদের এই আয়োজন। ইতিমধ্যে প্রাইমারি লেভেলে আমাদের এ টুর্নামেন্ট চলমান আছে। কিন্তু এই প্রাইমারি লেভেল টা পর্যায়ক্রমে চালু রাখার জন্য অনুর্ধ্ব-১৭ বালক টুর্নামেন্ট চালু হয়। তারপর খেয়াল আসে যারা প্রাইমারিতে বঙ্গমাতা বালিকা অনুর্ধ্ব-১৭ টুর্নামেন্ট খেলে আসছে তাদের জন্য এবার বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ বালিকা টুর্নামেন্ট চালু করা হয়। ইতিমধ্যে আমাদের নারী ফুটবল বিশ্বে অনেক ভালো অবস্থানে। তাদের ধারাবাহিকতা ধরে রাখার জন্য এই বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট। আমরা বিশ্বাস করি জেলা পর্যায়ে আজকের এই টুর্নামেন্ট উদ্বোধন হলো, সুন্দর সমাপ্তির মাধ্যমে বিভাগীয় পর্যায়ে সেরা হয়ে বাংলাদেশের সেরা দল হয়ে নারায়ণগঞ্জ সবার মাঝে উচু হয়ে দাড়াবে।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক(অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা(অনুর্ধ্ব-১৭) ২০১৯ এর উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দিন জানান, উক্ত টুর্নামেন্টের জেলা পর্যায়ের খেলায় নারায়ণগঞ্জ জেলার ৫টি উপজেলা ও ১টি সিটি কর্পোরেশনসহ মোট ০৬টি বালক দল এবং ০৬টি বালিকা দল সহ মোট ১২টি দল নক-আউট ভিত্তিতে টুর্নামেন্টে অংশগ্রহণ করবে। টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ২১ সেপ্টেম্বর।

১৬ সেপ্টেম্বর,২০১৯/এমএ/এনটি

 

 

উপরে