NarayanganjToday

শিরোনাম

১৭ নং ওয়ার্ডে নতুন ভোটারদের ছবি তোলার কার্যক্রম শুরু


১৭ নং ওয়ার্ডে নতুন ভোটারদের ছবি তোলার কার্যক্রম শুরু

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডে নতুন ভোটারদের ছবি তোলার কার্যক্রম শুরু হয়েছে। আজ সোমবার থেকে শুরু হওয়া এ কার্যক্রম চলবে আগামীকাল মঙ্গলবার পর্যন্ত। সকাল ৯টায় ওয়ার্ডস্থ জয়গোবিন্দ উচ্চ বিদ্যালয়ে নতুন ভোটারদের ছবি তোলার এ কার্যক্রম শুরু করা হয়।

সরেজমিন গিয়ে দেখা যায়, শান্তিপূর্ণভাবেই চলছে ছবি তোলার কার্যক্রম। সকাল থেকেই ছিলো নতুন ভোটারদের দীর্ঘ লাইন। নতুন ভোটারদের মধ্যে ছিল স্বাচ্ছন্দ, এ কার্যক্রম সার্বক্ষণিকভাবে তদারকিতে ছিলেন ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু। শুধু উপস্থিতই ছিলেননা বরং চেয়ার টেবিল নিয়ে বসে ছিলেন সারাদিন, সাইন করেছেন ছবি তুলতে আসা নতুন ভোটারদের ফরমে।

এছাড়াও লাইনে দাড়ানো নতুন ভোটারদের কোথাও কোন সমস্যা হচ্ছে কিনা বা কোন ধরনের ভোগান্তির শিকার হচ্ছেন কিনা সে বিষয়ে খোঁজ নিয়েছেন বলে জানায় নতুন ভোটাররা।

কাউন্সিলর আব্দুল করিম বাবু সাংবাদিকদের জানান, ১৭ নং ওয়ার্ডে প্রায় ১৫০০ জন নতুন ভোটার ছবি তুলবে। তারা সকলে যাতে শান্তিপূর্ণভাবে ছবি তুলতে পারে এবং ফর্মে সাইন করাতে পারে এজন্য সকাল ৯টা থেকে আমি নিজে উপস্থিত রয়েছি। যতক্ষণ এ কার্যক্রম চলবে ততক্ষণ পর্যন্ত তিনি উপস্থিত থাকবেন বলেও সাংবাদিকদের জানান।

ছবি তুলতে আসা লাইনে অপেক্ষারত নতুন ভোটাররা এই প্রতিবেদককে জানান, এমন সুশৃঙ্খল পরিবেশে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের অংশ হিসাবে ছবি তুলতে পেরে তারা বেশ আনন্দিত। কাউন্সিলর নিজে সারাদিন উপস্থিত থাকায় আবেদন ফর্মে সহজেই সাইন করাতে পেরেছি এবং অল্প সময়ের মধ্যে অনুযায়ী ছবি তুলতে পেরেছি। ভোগান্তি ছাড়াই সহজে ছবি তুলিতে পারায় তারা ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুকে ধন্যবাদ জানান।

এ সময়ে উপস্থিত ছিলেন এসবি স্যাটেলাইট ক্যাবলের ব্যবস্থাপনা পরিচালক এম আর কে রিয়েন, ১৭নং ওয়ার্ড কাউন্সিলরের সচিব মোঃ রিয়াদ হাসান প্রমুখ।

১৬ সেপ্টেম্বর,২০১৯/এমএ/এনটি

উপরে