NarayanganjToday

শিরোনাম

কাশিপুর ৯ নং ওয়ার্ডে ড্রেন ও রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন


কাশিপুর ৯ নং ওয়ার্ডে ড্রেন ও রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন

নারায়নগঞ্জ সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডে ড্রেন ও রাস্তার নির্মান কাজের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০ টায় এ ওয়ার্ডের পূর্বনগরে ১’শ ৬০ মিটার ড্রেন ও রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করেন কাশিপুর ইউপি মেম্বার শফিউদ্দিন খোকন সরদার। এসময় এ ওয়ার্ডের অন্যান্য  স্থানীয়রা সাথে ছিলেন।

স্থানীয় মেম্বার শফিউদ্দিন খোকন সরদার জানান, তিনি মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকেই  ওয়ার্ডের ড্রেন ও রাস্তার নির্মান কাজের উন্নয়ণ করে আসছেন। আর এ উন্নয়ণ কাজ সম্ভব হয়েছে কাশিপুর ইউপি চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ্ বাদল ভাইয়ের উদার মনোভাবের কারনে।ড্রেন নির্মাণ হওয়ায় বর্তমানে আগের মত এ ওয়ার্ডের কোন রাস্তায় বৃষ্টির পানি জমে থাকেনা। এ ড্রেন ও রাস্তাটি নির্মানে প্রায় ২৫ টি বাড়ির বাসিন্দা সুবিধাভোগ করবেন।

তিনি আরোও বলেন, আমার আগে যারা মেম্বার ছিলেন তারা রাস্তার নির্মান কাজে নি¤œমানের নির্মান সামগ্রী ব্যবহার করতো। যার ফলে রাস্তা বা ড্রেন নির্মানের পর কিছুদিন না যেতেই তা ভেঙ্গে যেতো। ফলে আবারও শুরু হতো জনদূর্ভোগ ও দুর্দশা। আমাদের সম্পদ ও লোকবল সীমিত, কিন্তু, আমাদের প্রত্যয় আছে কাজ করার। তাই সবাইকে বলতে চাই, আমাদের যা কিছু আছে, তা নিয়ে জনগণের জন্য কাজ করতে হবে। আসুন আমরা প্রতিজ্ঞা করি, কাশিপুরকে ভালোবেসে আমরা যত্রতত্র কোথাও ময়লা ফেলবো না। আসুন, সবাই মিলে একটি পরিচ্ছন্ন ও সুন্দর পরিবেশ গড়ে তুলি।’

১৬ সেপ্টেম্বর,২০১৯/এমএ/এনটি

 

উপরে