NarayanganjToday

শিরোনাম

সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে শির্ক্ষাথীর মৃত্যু


সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে  শির্ক্ষাথীর মৃত্যু

সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফরহাদ (৯) নামে দ্বিতীয় শ্রেণির এক শির্ক্ষাথীর মৃত্যু হয়েছে।শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন তার চাচা মো.সোহেল।

ফরহাদ মহানগরের সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ডের মিজমিজি মজিববাগ এলাকার মোশারফের বাড়ির ভাড়াটিয়া মো. মান্নানের ছেলে এবং বাতেনপাড়া সরকারি পাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

চাচা মো.সোহেল জানায়, গত বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে ফরহাদ স্কুলে যায়। স্কুল থেকে তার কয়েকজন সহপাঠির সাথে খেলার ছলে মিজমিজি মজিববাগ এলাকার নাসির উদ্দিন হাওলাদারের বাড়ির তৃতীয় তলা ভবনের ছাদে উঠে। আর এ ছাদের উপর দিয়ে ১ লাখ ৩২ হাজার বোল্টের বৈদ্যুতিক তার প্রবাহিত। সেই তারে জড়িয়ে ফরহাদ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনদিন চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।   

স্থানীয় সূত্রে জানা যায়, দুর্ঘটনা কবলিত ওই বাড়িতে এরআগে আরও কয়েকটি বিদ্যুৎ স্পৃষ্টের ঘটনা ঘটেছে। তাই ভবিষ্যতে এহেন দুর্ঘটনা প্রতিরোধে জরুরি ভিত্তিতে ব্যবস্থা নেওয়া প্রয়োজন বলে মনে করছেন এলাকাবাসী।

স্কুল শিক্ষার্থীর মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, ঢাকা মেডিকেল কলেজে ময়না তদন্ত শেষে নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

 

উপরে