NarayanganjToday

শিরোনাম

কলাগাছিয়া ৩নং ওয়ার্ড আ.লীগের কমিটি ঘোষণা


কলাগাছিয়া ৩নং ওয়ার্ড আ.লীগের কমিটি ঘোষণা

নারায়ণগঞ্জ বন্দরে তৃণমূল আওয়ামীলীগ নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে কলাগাছিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। গত শুক্রবার ২০সেপ্টেম্বর সন্ধ্যায় থানার বিশ্বনবী ইসলামিয়া আলিম মাদ্রাসার হলরুমে কলাগাছিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ রশিদের আরোগ্য কামনায় দোয়া ও মাহফিল শেষে তৃণমূলের বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।

এতে মাহবুবুল হক সেলিমকে কলাগাছিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও হাজী মোঃ রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। এছাড়াও জসিমউদ্দীনকে সিনিয়র সহ-সভাপতি,ওমর ফারুক ও শামিম সর্দারকে সহ-সভাপতি ও মোঃ মোশারফ হোসেনকে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করার মতামত দেয় তৃণমূল।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর থানা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী আবুল ওয়াহেদ,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী এরসাল হক,প্রবীণ আওয়ামীলীগ নেতা সামছুল হক মাষ্টার,চড়ঘারমোড়া পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মতিন বাবুল,আ’লীগ নেতা ওয়াদুদ,শাহাবুদ্দিন দেওয়ান,বন্দর উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি নিজামউদ্দীন আহমেদ,বন্দর উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হক শাহীন,আওয়ামীলীগ নেতা জসিমউদ্দিন মাদবর,কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোক্তার উদ্দিন মুক্তু,কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি ডিউক সাউদ,মোঃ বাবুল মিয়া,আব্দুস সালাম, যুবলীগ নেতা আধীন ইকবাল, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন তাহেরী সিনহাসহ আরো অনেকে।

২১ সেপ্টেম্বর, ২০১৯/এমএ/এনটি

উপরে