NarayanganjToday

শিরোনাম

সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা


সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা

সোনারগাঁয়ে আওলাদ হোসেন নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা চালিয়েছে দুবৃত্তরা। শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে উপজেলার সনমান্দী বাজারে ঘটনাটি ঘটে।  এ সময় তার সঙ্গে থাকা নগদ আড়াই লাখ টাকা সহ ৫ লাখ টাকার মালামাল ছিনতাই করে নিয়ে যায়। 

জানা যায়, উপজেলার সনমান্দী ইউনিয়নের সনমান্দী বাজারে একটি দোকান নিয়ে বিকাশ, ফেক্সিলোড করে টেলিকম ব্যবসা চালিয়ে আসছেন। শনিবার রাতে তার দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে একদল দুবৃত্তরা দেশীয় অস্ত্র নিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। এ সময় তার সঙ্গে থাকা নগদ আড়াই লাখ টাকা ও ১০টি মুঠোফোন সেট ছিনতাই করে নিয়ে যায়। পরে তার আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত ব্যবসায়ীর ভাই আলী আকবর জানান, দুই দিন সরকারী ছুটি থাকার কারণে ব্যাংকে টাকা জমা না দেওয়ার কারনে নগদ আড়াই লাখ টাকা ছিল। ওই টাকা ছিনতাইয়ের জন্যই আমার ভাইয়ের উপর হামলা হয়েছে।

এ ঘটনায় রোববার (২২ সেপ্টেম্বর) সোনারগাঁ থানায় ব্যবসায়ীর ভাই আলী আকবর বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। ঘটনার সাথে জড়িত ছিনতাইকারীদের চিহ্নিত করে ব্যবস্থা গ্রহন করা হবে। 

২২ সেপ্টেম্বর, ২০১৯/এমএ/এনটি

উপরে