NarayanganjToday

শিরোনাম

নির্বাচিত শিক্ষক সমিতির পক্ষে বাদলকে ফুলেল শুভেচ্ছা


নির্বাচিত শিক্ষক সমিতির পক্ষে বাদলকে ফুলেল শুভেচ্ছা

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার শিক্ষা ও শিক্ষক কর্মচারী উন্নয়ন পরিষদের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা। এসময় পরিষদকে শক্তিশালী করার লক্ষ্যে সাইফউল্লাহ বাদলের সহযোগিতা চেয়েছেন নেতৃবৃন্দরা।

রোববার (২২ সেপ্টেম্বর) কাশিপুর খিলমার্কেস্থ সাইফউল্লাহ বাদলের বাসভবনে গিয়ে ফুলের শুভেচ্ছা জানান।

এদিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার শিক্ষা ও শিক্ষক কর্মচারী উন্নয়ন পরিষদের নব-নির্বাচিত কমিটির সভাপতি এ কে এম ইব্রাহিম মাষ্টারের নেতৃত্বে সমিতির নির্বাচিত কমিটির নেবৃন্দরা ফুলের শুভেচ্ছা জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন শিক্ষা ও শিক্ষক কর্মচারী উন্নয়ন পরিষদেও সাধারন সম্পাদক আব্দুস সোবহান, দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ন কবির রতন, সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক বাবু সুভাষ চন্দ্র দেবনাথ, দপ্তর সম্পাদক এ বিএম আলমাস, কার্যকরী সদস্য আবুল কালাম আজাদ প্রমুখ।

এসময় সাইফউল্লাহ বাদল বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। আর শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। একজন ভাল মেধাবী শিক্ষকের মাধ্যমে কয়েক হাজার শিক্ষার্থীর শিক্ষার মান বৃদ্ধি করে। একজন শিক্ষক ইচ্ছে করলে একজন শিক্ষার্থীকে ভাল ফলাফল অর্জন করাতে পারে। তাই সদর উপজেলার শিক্ষা ও শিক্ষক কর্মচারী উন্নয়ন পরিষদের নব-নির্বাচিত কমিটির মাধ্যমে উপজেলার যেসকল স্কুলের শিক্ষক রয়েছে তাদেরকে নিয়ে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষার ব্যবস্থা করার আহবান করা হয়।

তিনি আরও বলেন, বর্তমানে অনেক শিক্ষা প্রতিষ্ঠানে অনেক শিক্ষকরা শিক্ষা দেয়ার চেয়ে বানিজ্যের চিন্তা ভাবনা করেন। শিক্ষকরা যদি বানিজ্যের চিন্তা করে থাকেন তাহলে সেই শিক্ষক কখনো শিক্ষার্থীদের ভাল শিক্ষা দিতে পারে না। তাই শিক্ষকদের মাথায় রাখতে হবে শিক্ষকরা মানুষ গড়ার কারিগর।

২২ সেপ্টেম্বর, ২০১৯/এমএ/এনটি

উপরে