NarayanganjToday

শিরোনাম

টেক্সটাইল ডাইস এন্ড কেমিক্যাল মার্চেন্টস্ এসোসিয়েশনের সভা


টেক্সটাইল ডাইস এন্ড কেমিক্যাল মার্চেন্টস্ এসোসিয়েশনের সভা

বাংলাদেশ টেক্সটাইল ডাইস এন্ড কেমিক্যাল মার্চেন্টস্ এসোসিয়েশনের নব গঠিত কার্যকরী কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকালে বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস্ এসোসিয়েশনের সভাকক্ষে অনুষ্ঠিত এ জরুরী সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ টেক্সটাইল ডাইস এন্ড কেমিক্যাল মার্চেন্টস্ এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা। 

সভায় আরো উপস্থিত ছিলেন নবগঠিত এ কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. মোজাম্মেল হক, সহ-সভাপতি মো. গিয়াসউদ্দিন মিয়া, সহ-সভাপতি মো. সাইদুল ইসলাম, সহ-সভাপতি শ্রী নন্দলাল দেবনাথ, কার্যকরী পরিষদ সদস্য মো. ছানাউল্লাহ, মো. জাহাঙ্গীর আলম তালুকদার, মো. মাহমুদুল হাসান বাবু, দীলিপ সাহা, মো. জসিমউদ্দিন, মো. ফারুক হোসেন, সুব্রত কুমার সাহা, সুরুজিত রায়, বলরাম সাহা, মোহাম্মদ আকরাম, মো. জামাল হোসেন সুমন, মো. শফিকুল করিম ও মো. আবুল হাসেম।

জরুরী এ সভায় টেক্সটাইল ডাইস এন্ড কেমিক্যাল ব্যবসায়ীদের নবগঠিত এ সংগঠন সরকার কর্তৃক রেজিষ্ট্রী প্রাপ্ত হয়ে আত্মপ্রকাশ পাওয়ায় কমিটির সভাপতি ও সিনিয়র সহ-সভাপতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

একইসাথে যাদের অক্লান্ত পরিশ্রমের কারণে এই সংগঠন আত্মপ্রকাশ লাভ করেছে তাদের প্রতি, বিশেষ করে কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ মোজাম্মেল হকের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

এছাড়াও নব গঠিত এ কমিটির সকলে কাধে কাধ মিলিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

জরুরী সভা শেষে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান দাদা হওয়ায় এবং তার পুত্র অয়ন ওসমান বাবা হওয়ায় নবজাতকসহ ওসমান পরিবারের সকলের জন্য বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

২৩ সেপ্টেম্বর, ২০১৯/এমএ/এনটি

উপরে