NarayanganjToday

শিরোনাম

শামীম-সেলিমের যন্ত্রণায় আমরা অতিষ্ঠ : মাসুম


শামীম-সেলিমের যন্ত্রণায় আমরা অতিষ্ঠ : মাসুম

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাড. মাহবুবুর রহমান মাসুম বলেছেন, দুই দশক ধরে নারায়ণগঞ্জের গডফাদাররা মানুষকে জিম্মি করে রামরাজত্ব চালিয়েছে। পুলিশ এখন ঘুরে দাঁড়িয়েছে। তাই এখনও সেই গডফাদারদের বেল নাই।

শনিবার (৫ অক্টোবর) দুপুরে নগরীর শায়েস্তা খান রোডে গণগ্রন্থাগার মিলনায়তনে ‘সাংবাদিকতার সহজপাঠ’ শীর্ষক দুইদিন ব্যাপী কর্মশালার উদ্বোধনি অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি ওই কথা বলেন।

মাসুম বলেন, নারায়ণগঞ্জকে দিনের পর দিন একটি পরিবার বিতর্কিত করে গিয়েছে। তাদের পাশাপাশি আরও অনেকেই এই নারায়ণগঞ্জকে বিতর্কিত করেছে। বিমান ছিনতাই হয়, সেখানেও নারায়ণগঞ্জ। জিকে শামীম গ্রেফতার হয়, সেখানেও নারায়ণগঞ্জ। সেলিম প্রধান গ্রেফতার হয়, সেখানেও নারায়ণগঞ্জ। এই শামীম-সেলিমের যন্ত্রণায় আমরা অতিষ্ঠ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের শ্রমিক কল্যাণ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ।

এছাড়াও এতে আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের (এনইউজে) সভাপতি আবদুস সালাম ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ। এতে সভাপতিত্ব করেন সকাল বার্তা সম্পাদক প্লাবন রাজু।

৫ অক্টোবর, ২০১৯/এসপি/এনটি

উপরে