NarayanganjToday

শিরোনাম

দূরত্ব ঘুচিয়ে কাছাকাছি শামীম ওসমান ও এসপি হারুন


দূরত্ব ঘুচিয়ে কাছাকাছি শামীম ওসমান ও এসপি হারুন

দুজনের সম্পর্কেই চলছিলো টানেপোড়েন, এমন সংবাদই চাউড়র ছিলো নারায়ণগঞ্জজুড়ে। তবে, সম্প্রতি এমপি শামীম ওসমান এসপি হারুনের কার্যালয়ে গিয়ে একান্তে কথা বলেছিলেন।

যদিও সেই বৈঠকে তাদের দুজনের মধ্যে কি নিয়ে আলোচনা হয়েছিলো তা প্রকাশ্যে আসেনি। এরপর থেকে চাউড় হয় তাদের বৈরি সম্পর্কের বরফ গলেছে। এবার তার প্রমাণ পাওয়া গেল ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি লিটন সাহার বাড়িতে।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেল চারটার দিকে লিটন সাহার শহরের আমলা পাড়া এলাকার বাড়িতে উপস্থিত হয়েছিলেন শামীম ওসমান ও এসপি হারুন অর রশীদ।

এদিকে, এক সঙ্গে এই দুজনের উপস্থিতি দেখে সবাই বলছিলেন, তাদের মধ্যে ইতোপূর্বে টানাপোড়নের যে সম্পর্কের খবর শোনা যেত এখন থেকে আর সে খবর শোনা যাবে না। বরং দুজন একসঙ্গেই কাজ করবেন নারায়ণগঞ্জের জন্য, এমনই এখন বলছেন সকলে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জে এসপি হিসেবে হারুন অর রশীদ যোগ দেওয়ার পর বেশ কিছু অভিযান চালানো হয়। সেসব অভিযানে যারা আটক হয়েছিলেন তাদের মধ্যে প্রায় অনেকেই ছিলেন শামীম ওসমান অনুসারি। এমনকি পাগলা মেরি এন্ডারসনে পুলিশী অভিযানে মাদক উদ্ধার করে পুলিশ। সেসময় এর সাথে শামীম ওসমানের শ্যালক তানভির আহম্মেদ টিটুর নামও উঠে আসে।

শামীম ওসমান বিভিন্ন সময় বিভিন্ন স্থানে বক্তব্য দিতে গিয়ে এসপির নাম উল্লেখ না করলেও তার বক্তব্যের ইংগিত ছিলো এসপি হারুনের দিকে। এরমধ্যে তোলারাম কলেজে এবং বাংলা ভবন কমিউনিটি সেন্টারে বক্তব্য দিতে গিয়ে বেশ জোরালো ভাবেই এসপিকে ইংগিত করেছিলেন। এরমধ্যে এসপিকে ইংগিত করে ১২ দিনের আল্টিমেটাম দিয়ে বাংলা ভবনে বক্তব্য দিয়েছিলেন শামীম ওসমান।

৮ অক্টোবর, ২০১৯/এসপি/এনটি

উপরে