NarayanganjToday

শিরোনাম

ছাত্রলীগ নেতার ধর্ষণে যুবলীগ নেত্রী অন্তঃসত্তা, মামলা


ছাত্রলীগ নেতার ধর্ষণে যুবলীগ নেত্রী অন্তঃসত্তা, মামলা

যুবলীগ নেত্রীকে বিয়ের প্রলোভনে ধষর্ণ করার অভিযোগ উঠেছিলো সাবেক এক ছত্রলীগ নেতার বিরুদ্ধে। ধর্ষণের শিকার অন্তঃসত্তা ওই নারী এ ঘটনায় ৬ অক্টোবর সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এদিকে যুব মহিলা লীগের ওই নেত্রীর অভিযোগটি আমলে নিয়ে মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরের দিকে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হিসেবে রুজু করে সিদ্ধিগঞ্জ থানা পুলিশ।  যার নং ১৮।

মামলায় অভিযুক্ত করা হয়েছে সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজকে। তিনি মিজিমিজি আবদুল আলী পুল এলাকার আবদুর রহমানের ছেলে। একই সঙ্গে নিজ বাসায় জায়গা দিয়ে সহযোগীতা করায় মামলায় সিদ্ধিরগঞ্জ বাজার এলাকার নুরু সেক্রেটারীর ছেলে জাহাঙ্গীর আলম জানাকে (৪৬) দ্বিতীয় আসামী করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে ওই যুব মহিলালীগ নেত্রীর সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজ। এতে ওই নারী নেত্রী দুই মাসের অন্তঃসত্তা হয়ে পড়ে।

বিয়ে করার কথা বললে অস্বীকৃতি জানালে ওই নেত্রী গত ৬ সেপ্টেম্বর রোববার রাতে পারভেজের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন। পুলিশ অভিযুক্ত পারভেজকে ধরতে রাতেই তার বাড়িতে অভিযান চালায়। তবে তাকে বাড়িতে পায়নি। অভিযুক্ত পারভেজ একসময় অস্ত্রধারী সন্ত্রাসী ছিল বলে জানা যায়।

সিদ্ধিরগঞ্জ থানার (ওসি) কামরুল ফারুক জানান, এ ঘটনায় অভিযুক্ত পারভেজের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

৮ অক্টোবর, ২০১৯/এসপি/এনটি

উপরে