NarayanganjToday

শিরোনাম

দূর্গা পূজা উপলক্ষে দূঃস্থ জেলেদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ


দূর্গা পূজা উপলক্ষে দূঃস্থ জেলেদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ

হিন্দুদের বড় ধর্র্র্র্র্র্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে দূস্থ ও গরীব জেলেদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ করা হয়। রবিবার সকাল ১১টায় নাসিক ১০ নং ওয়ার্ড এলাকার হাজারীবাগ জেলেপাড়া এলাকার গরীব দূস্থ জেলেদের  চাউল,কাপড় ও লুঙ্গি বিতরণ করা হয়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এড. আবুল হাসনাত শহীদ বাদল। অনুষ্ঠানটি উদ্বোধন করেন নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর জনাব ইফতেখার আলম খোকন। এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ, সভাপতি ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগ।কাজী নাজমুল ইসলাম বাবুল,আবুল হাসনাত কবির,আলহাজ্ব ড. মো কামরুজ্জামান ও মোঃশামীম। 

প্রধান অতিথির বক্তব্যে এসময় বাদল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে দেশের অভূতপূর্ব উন্নতি হয়েছে। এই উন্নতিকে আরো সামনের দিকে এগিয়ে নিতে হবে। দেশনেত্রী ক্ষমতায় থাকলে এই দেশের আরো উন্নয়ন হবে। এসময় তিনি আরো বলেন বাংলাদেশ একটি সম্প্রিতিপূর্ন দেশ। এদেশে সকল ধর্র্মের লোক একে অন্যের ধর্মকে সম্মান করে। আমাদের মধ্যে কোন সাম্প্রদায়িক হিংসা বিদ্বেশ নাই। আমরা মুসলমান,হিন্দু,খ্রিষ্টান ও বৌদ্ধ ধর্মের লোক একই সমাজে একে অন্যর সহায়ক হয়ে বসবাস করছি। এই সম্পর্ক আমাদের দেশে আগেও ছিলো এখনো আছে এবং ভবিষ্যতেও থাকবে। পরে তিনি দূর্গাপুজা উলক্ষ্যে নাসিক ১০নং ওয়ার্ডের সকল হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানান।

৮ অক্টোবর, ২০১৯/এমএ/এনটি

উপরে