NarayanganjToday

শিরোনাম

চাঁদাবাজ-মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যু আ.লীগে স্থান পাবে না :জিএম আরমান


চাঁদাবাজ-মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যু আ.লীগে স্থান পাবে না :জিএম আরমান

মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জি.এম আরমান বলেছেন, আমরা পরিচ্ছন্ন ব্যাক্তিকে আওয়ামীলীগের রাজনিতী করার সুযোগ করে দিতে চাই। কোন চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও ভূমিদৎসু আওয়ামীলীগের কর্মী হতে পারবে না ও স্থান পাবে না। আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি যে র্নিদেশনা দিবে আমরা সে আলোকে নতুন সদস্য সংগ্রহ করব। 

মঙ্গলবার সকাল ১০টায় বন্দরে নবীগঞ্জ কবিলেরমোড়স্থ ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে প্রাথমিক সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আনোয়ার হোসেন ও সাধারন সম্পাদক অ্যাডভোকেট বাবু খোকন সাহা নেতেৃত্বে মহানগর আওয়ামীলীগ ঘুরে দাড়িয়েছে। সে সাথে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশী শক্তিশালী করার জন্য প্রতিটি ওয়ার্ডে  প্রাথমিক সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের জন্য মাঠে নেমেছে। 

মহানগর আওযামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধার সভাপতিত্বে প্রাথমিক সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অনুষ্ঠানে বক্তব্য রাখেন  বন্দর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন আনু, কদম রসুল আওয়ামীলীগের সাবেক সভাপতি সিরাজ উদ্দিন আহাম্মেদ, মহানগর যুব মহিলালীগের আহবায়ক নূরুন নাহা সন্ধ্যা।

সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামছুজ্জামান, ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতা কাজী সহিদ, ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতা কাইয়ুম, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মোঃ শহিদুল্লাহ, শ্রমিকলীগ নেতা আনসার উদ্দিন, জাহাঙ্গীর আলম মৃধা, জসিম উদ্দিন ভূঁইয়া, ২৩ নং ওয়ার্ড যুবলীগ মাছুম,  ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মশিউর রহমান সুজু, মোসাদ্দেক আলী আঙ্গুর, মোঃ শরিফ, কুদ্দুস, আজিজ, হারুন, শিপলু ও ২২ নং ওয়ার্ড শ্রমিকলীগের নেতা দেওয়ান মোহাম্মদ আলী প্রমুখ। 

৮ অক্টোবর, ২০১৯/এমএ/এনটি

উপরে