NarayanganjToday

শিরোনাম

ছাত্রলীগকে জঙ্গি সংগঠন হিসেবে আখ্যা দিয়েছে না.গঞ্জ ছাত্রদল


ছাত্রলীগকে জঙ্গি সংগঠন হিসেবে আখ্যা দিয়েছে না.গঞ্জ ছাত্রদল

প্রকৌশল বিশ্ববিদ্যালযয়ের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকান্ডে ছাত্রলীগকে দায়ী করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদল। একই সাথে ছাত্রলীগকে নিষিদ্ধ করার দাবিও জানানো হয়েছে জাতীয়তাবাদী দল বিএনপির ছাত্র সংগঠনটির পক্ষ থেকে।

আবরার ফাহাদ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বুধবার (৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাব চত্বওে বিক্ষোভ সমাবেশ করে এ দাবি জানান জেলা ও মহানগর ছাত্রদলের নেতারা।

সমাবেশে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি।

এ সময় বক্তারা ছাত্রলীগকে জঙ্গী সংগঠন হিসেবে আখ্যা দিয়ে বলেন, তাদেরকে ভালো কোনো কাজে পাওয়া যায় না। গুম, খুন, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ডে ছাত্রলীগ লিপ্ত থাকে। অবিলম্বে এই ছাত্রলীগ সংগঠন নিষিদ্ধ ঘোষণা করা হোক। 

বক্তারা আরও বলেন, প্রকৌশল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আবরার ফাহাদ একজন নিরীহ, ভদ্র ও মেধাবী ছাত্র ছিল। মেধাবী ছাত্র হত্যার মাধ্যমে প্রমাণিত হয় ছাত্রলীগ একটা জঙ্গী সংগঠন। এখনই যদি তাদের শাস্তির আওতায় না আনা হয় তাহলে বাংলাদেশে আর মেধাবী ছাত্র থাকবে না। 

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নারায়ণগঞ্জ প্রেসক্লাব থেকে শুরু হয়ে চাষাড়ায় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

৯ অক্টোবর, ২০১৯/এমএ/এনটি

উপরে