NarayanganjToday

শিরোনাম

ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে আদালত পাড়ায় মানববন্ধন


ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে আদালত পাড়ায় মানববন্ধন

ফতুল্লা হাজীগঞ্জ ইয়াছিন চেয়ারম্যানের ভাগিনা মাহবুবুল হক বাবলুর (৫০) হত্যাকারীদের গ্রেফতার এবং ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে নিহতর পরিবার ও এলাকাবাসি। 

বুধবার (৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিহতের ভাগিনা কাজী সাগর বলেন, হত্যাকারির প্রধান আসামি আলম ২ টি বার চালায়। তার মাঝে দাউদকান্দি ১টি অপরটি চাঁদপুর। একই সাথে জুয়া এবং ক্যাসিনো ব্যবসাও তাদের আছে। এমনকি মাদকের ব্যবসার সাথে তারা জড়িত। আমরা মাহবুবুল হক বাবলুর হত্যাকারিদের ফাাঁসির দাবি জানাই।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, নিহতের বড় ভাই মাজহারুল হক, ছোট ভাই মাহমুদুল হক, মাহফুজুল হক, খালাত ভাই সোহেল খন্দকার, মামাত ভাই বিপ্লব, টুটুল, হাজীগঞ্জ বাজার কমিটির সভাপতি জাহাঙ্গীর হোসেন ও এলাকার সামাজিক নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, ৬ অক্টোবর রাত ৩টার দিকে বাবলু তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা আলম গংরা বাবুর পথরোধ করে।পরে তাদের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে তারা বাবলুকে এলোপাতাড়ি কিলঘুষি মারে ও পিটিয়ে আহত করে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে শহরের খানপুর ৩শ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরী বিভাগের চিকিৎসক বাবলুকে মৃত ঘোষণা করেন।

৯ অক্টোবর, ২০১৯/এমএ/এনটি

উপরে