NarayanganjToday

শিরোনাম

ডিস বাবুর ছেলে রিয়েন গ্রেফতার


ডিস বাবুর ছেলে রিয়েন গ্রেফতার
পিতা কাউন্সিলর আব্দুল করিম বাবুর সাথে পুত্র রিয়েন (ছবি: সংগৃহিত)

কাউন্সিলর আব্দুল করিম বাবু ওরফে ডিস বাবুর ছেলে এম আর কে রিয়েনকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ৯ টার দিকে শহরের পাইকপাড়া থেকে তাকে আটক করা হয়েছে।

রিয়েনেকের আটকের সত্যতা নিশ্চিত করেছেন সদর মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আসাদুজ্জামান। তিনি জানান, তার বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে একটি মামলা হয়েছে। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে ১৪ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাবুর ছেলে রিয়েন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতিকে নিয়ে আশালীন মন্তব্য করেছিলেন। ওই ঘটনার প্রেক্ষিতে প্রেসক্লাব সভাপতি অ্যাড. মাহবুবুর রহমান মাসুম বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেন। মামলায় এম আর কে রিয়েনকে একমাত্র আসামী করা হয়েছে।

এদিকে রিয়েনকে গ্রেফতারের সংবাদে বাবুর অনুসারি লোকজন সদর মডেল থানার সামনে অবস্থান নিয়েছে। তবে, যে কোনো পরিস্থিতি মোকাবেলা করার জন্য প্রস্তুত রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ফেসবুকের ‘মাই ডে স্টোরী’তে কাউন্সিলর পুত্র রিয়েন প্রেসক্লাব সভাপতি অ্যাড. মাহবুবুর রহমান মাসুমকে ‘রাজাকার পুত্র’ বলার পাশাপাশি জনতা ব্যাঙ্কের টাকা আত্মসাৎকারী হিসেবেও উল্লেখ করেন।

শুধু তাই নয়, সে নারায়ণগঞ্জ থেকে অ্যাড. মাসুমকে তাড়ানোরও হুমকি দিয়েছেন সেই লেখাতে। পাশাপাশি অশ্রাব্য ভাষায় গালাগালও করেছেন।

কাউন্সিলর আব্দুল করিম বাবু ওরফে ডিস বাবুর ছেলে রিয়েন লিখেছেন, ‘সভাপতি এড মাসুম তুই রাজাকারের সন্তান তুই জনতা ব্যাংকের কোটি কোটি টাকা মারসোত বাংলা সিমেন্ট নামে। তোর মতো বাটপার প্রেসক্লাবের সভাপতি কেমনে হয়। আমরা কিন্তু নারায়ণগঞ্জ এর সন্তান তোদের মত দালালদের নারায়ণগঞ্জ ছাড়া করা উচিত।

তিনি আরও লিখেন, তোদের মত লোকেরা আমাদের সুন্দর নারায়ণগঞ্জকে নষ্ট করতেছস। একজন জনপ্রিয় কাউন্সিল আব্দুল করিম বাবু এর নামে কথা বলার আগে ভাবা উচিত ছিলো সে যদি রাস্তায় নামে ৫০ হাজার লোক সাথে নিয়ে নামবে। পালানোর সুযোগ পাবি না। আমাদের শক্তি আমাদের সৎ সাহস। Bustard…।

প্রসঙ্গত, রোববার নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় অ্যাড. মাহবুবুর রহমান মাসুম বক্তব্যকালে প্রশ্ন তুলে বলেছিলেন, আমরা দেখেছি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে সবসময়ই ডিসি সাহেবরাই সভাপতি হতেন। কিন্তু কোনো এক অদৃশ্য সূতার টানে কাউন্সিলর আব্দুল করিম বাবু যাকে ডিস বাবু হিসেবে মানুষ চিনে সে সভাপতি হয়ে আছে। তার মতো একজন অপরাধী কীভাবে সে স্কুলের সভাপতি হয়?

১৫ অক্টোবর, ২০১৯/এসপি/এনটি

উপরে