NarayanganjToday

শিরোনাম

নারীর সাথে সরকারি কর্মকর্তার ১৭ মিনিটের গোপন ভিডিও ফাঁস


নারীর সাথে সরকারি কর্মকর্তার ১৭ মিনিটের গোপন ভিডিও ফাঁস

বন্দরে এক সরকারি কর্মকর্তা ও এক নারীকর্মী আপত্তিকর ভিডিও ফাঁস হওয়ায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।  ১৭ মিটিন ৬ সেকেন্ডের ওই ভিডিওটি এখন সবার হাতে হাতে ঘুরে বেড়াচ্ছে বলে জানা গেছে।

এ ঘটনা প্রকাশ্যে আসার পর উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জয়নাল আবেদীন এবং ওই নারীকর্মীকে শাস্তিমূলক দুই স্থানে বদলী করা হয়েছে।

ভিডিও এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৮ আগস্ট দুপুরের দিকে উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জয়নাল আবেদীন নিজ অফিস কক্ষে তার এক নারীকর্মীকে নিয়ে অন্তরঙ্গে মিলিত হন। ভিডিওতে তাদের দুজনকেই খোলামেলা এবং আপত্তিকর অবস্থায় দেখা যায়। ভিডিওটি প্রকাশ্যে আসার পর থেকে ব্যাপক সমালোচনা শুরু হয়। এ নিয়ে এখন তোলপাড় চলছে পুরো বন্দরজুড়ে।

১৭ মিটিন ৬ সেকেন্ডের ওই ভিডিও প্রসঙ্গে জয়নাল আবেদীন বলেন, আমি ভুল করেছি। যা করেছি তা শয়তানের প্ররোচনায় করেছি।

অন্যদিকে ওই নারীকর্মী বলেন, জয়নাল সাহেব আমার ঊর্ধ্বকন অফিসার। চাকরির ভয় দেখিয়ে তিনি আমার ইচ্ছার বিরুদ্ধে অনৈতিক কাজ করেছেন। চাকরির ভয়ে আমি চুপ ছিলাম।

বন্দর উপজেলা কৃষি কর্মকর্তা ফারহানা সুলতানা বলেন, আমরা আগেই জানতে পেরেছি এবং এ ঘটনায় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অভিযুক্ত দুজনকে পৃথক স্থানে শাস্তিমূলক বদলি করা হয়েছে।

২৯ অক্টোবর, ২০১৯/এসপি/এনটি

উপরে