NarayanganjToday

শিরোনাম

পুলিশের ধমকে থানা থেকে পালালেন সেই স্বপন মণ্ডল!


পুলিশের ধমকে থানা থেকে পালালেন সেই স্বপন মণ্ডল!

সিদ্ধিরগঞ্জের আলোচিত ব্যক্তি স্বপন মন্ডল। তেল ব্যবসায়ী হিসেবে সর্বমহলেই তার পরিচয়। সম্প্রতি ১৬ সাংবাদিকের বিরুদ্ধে মানহানির মামলা করে আরও বেশি আলোচনায় আসেন তিনি। এবার এই আলোচিত-সমালোচি ব্যক্তি খেয়েছেন থানা পুলিশের ধমক! একটি মামলার তদ্বির করতে গেলে পুলিশ তাকে ধমকে থানা থেকে বের করে দিয়েছেন বলে খবর পাওয়া গেছে।

সূত্র জানায়, বুধবার শুভ নামের সফর আলী ভূইয়া উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রকে স্কুলের কাছ থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ ঘটনায় বৃহস্পতিবার (৩১ অক্টোবর) ১১ জনকে আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন আহতের পিতা মো. আলাউদ্দিন। মামলা নং ৭২।

মামলায় আসামী করা হয়েছে তাওসিন (১৫), রিফাত (১৫), সিফাত (১৭), মো. কাসেম (১৬), মো. ইলিয়াস (১৬), জসিম (১৭), শুভ (১৭), ইসমাইল (১৭), তামিম (১৬), পাগলা ইমন (১৭) ও রিয়াদ (১৭)সহ অজ্ঞাত ৫/৬ জনকে। তারা সকলেই সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম ম-ল এবং তার চাচাতো ভাই স্বপন ম-লের লোক বলে জানিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

এদিকে মামলা দায়েরের সংবাদ পেয়ে থানায় ছুটে যান আলোচিত সমালোচিত স্বপ্ন মন্ডল। তিনি মামলা থেকে কিছু আসামী বাদ দেওয়ার জন্য তদবির করেন। এসময় পুলিশ তাকে কষে ধমক দিলে হন্তদন্ত হয়ে থানা থেকে এক প্রকার পালিয়ে চলে আসেন এই সমালোচিত ব্যক্তিটি।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. আজিজুল হক জানান, দায়ের করা মামলায় কাকে কাকে আসামী করা হয়েছে এবং সেই আসামীদের পক্ষে তদবির করতে থানায় এসেছিলেন স্বপন ম-ল। পরে অপরাধীদের পক্ষে অনৈতিক তদবির করাতে তাকে থানা থেকে বের করে দেওয়া হয়েছে।

তিনি বলেন, জেলা পুলিশ সুপারের নির্দেশ রয়েছে, পুলিশ কারো তদবির শুনবে না। আইন তার নিজস্ব গতিতে চলবে। অপরাধী যেই হোক না কেন, কোন ছাড় নাই।

প্রসঙ্গত, বুধবার দুপুরের দিকে শুভ নামের নবম শ্রেণির ছাত্রকে কুপিয়ে আহত করা হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা করানো হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ৫১ টি সেলাই করা হয়েছে।

এদিকে এ ব্যাপারে জানতে স্বপন মন্ডলের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও সেটি সচল পাওয়া যায়নি। ফলে তার পক্ষ থেকে এ সম্পর্কীয় কোনো বক্তব্য গ্রহণ করা সম্ভব হয়নি। পরবর্তীতে তার বক্তব্য পেলে তা সংযুক্ত করা হবে।

৩১ অক্টোবর, ২০১৯/এসপি/এনটি

উপরে