NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জবাসী সঙ্কটের মধ্য দিয়ে যাচ্ছে, মন্ত্রীকে পাশে চাইলেন আইভী


না.গঞ্জবাসী সঙ্কটের মধ্য দিয়ে যাচ্ছে, মন্ত্রীকে পাশে চাইলেন আইভী

‘নারায়ণগঞ্জবাসী সঙ্কটের মধ্য দিয়ে যাচ্ছে’ মন্তব্য করে মেয়র আইভী পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সহযোগিতা চয়েছেন। তিনি বলেন, একটা শ্রেণির ৪০ রামরাজত্ব থেকে বেরিয়ে মানুষের কাতারে এসেছি। আপনাকে আমাদের প্রয়োজন অনুভব করছি। কেননা, দীর্ঘ ১৬ বছর ধরে শহরের মানুষের জন্য আমি লড়াই করে যাচ্ছি। এই লড়াইয়ে আপনাকে পাশে চাই।

বুধবার (১৩ নভেম্বর) দুপুর ১টায় নগরীর নিতাইগঞ্জ এলাকায় যমুনা ব্যাঙ্কের নতুন শাখা উদ্বোধনকালে মেয়র ওই কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থি ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

মেয়র আরও বলেন, অনেকেই আছেন পরিচ্ছন্ন রাজনীতি করেন। তারা আপনাকে অসম্ভব রকম পছন্দ করেন। তাই আপনার কাছে আমার অনুরোধ, কারণে অকারণে নারায়ণগঞ্জে আপনাকে আসতে হবে। আলাপ আলোচনা করতে হবে। একটি জেলা থেকে যখন কেউ মন্ত্রী হয় তার কাছে মানুষের অনেক বেশি প্রত্যাশা থাকে। অনেক কিছু বলতে চায়। কাজ হোক বা না হোক।

তিনি বলেন, সরকার বিশাল পরিমাণ একটি রাজস্ব এখান থেকে পাচ্ছে। চট্টগ্রামের পরই নারায়ণগঞ্জের অবস্থান। তবে সে তুলনায় নারায়ণগঞ্জের উন্নয়ণ নেই।

যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াছ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, যমুনা ব্যাঙ্ক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির, অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা প্রমূখ।

১৩ নভেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে