NarayanganjToday

শিরোনাম

আইভীকে দোষারোপ করে যা বললেন সেলিম ওসমান


আইভীকে দোষারোপ করে যা বললেন সেলিম ওসমান

এবার চাষাড়ায় বিকেএমইএ’র ভবন নির্মাণ বন্ধ হওয়ার জন্য মেয়র আইভীকে আকার ইংগিতে দোষারোপ করলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। তিনি কারো নাম উল্লেখ না করলেও মেয়র আইভীকেই ইংগিত করে এ কাজ বন্ধের জন্য দোষারোপ করে বক্তব্য দেন।

শুক্রবার (১৭ আগস্ট) বেলা ১১টায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে মহানগর আওয়ামী লীগ ও শহর যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে আয়োজিত দোয়া পূর্ব আলোচনায় প্রধান অতিথি হিসেবে তিনি বক্তব্য রাখতে গিয়ে অমন ইংগিত করেন।

সাংসদ সেলিম ওসমান বলেন, “প্রধানমন্ত্রী নির্দেশ ছিল বিকেএমইএ এর কার্যক্রম নারায়ণগঞ্জ থেকেই পরিচালিত হবে। উনার নির্দেশনা মোতাবেক আমরা নারায়ণগঞ্জের চাষাড়াতে বিকেএমইএ কমপ্লেক্স নির্মাণ কাজ করতে শুরু করি। কিন্তু একজন নেত্রী একটি মামলা করে সেই উন্নয়ণ কাজ বন্ধ করে রেখেছে। জানিনা কাদের স্বার্থে নারায়ণগঞ্জের মানুষকে বঞ্চিত করা হচ্ছে।”

প্রসঙ্গত, চাষাড়া নবাব সলিমুল্লা সড়কে বিকেএমইএ’র প্রধান কার্যালয় নির্মাণে বহুতল ভবনের কাজ শুরু করে সংগঠনটি। কিন্তু জমির মালিকানা নিয়ে রাজউকের সাথে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মামলা চলায় এই জমির উপর সকল ধরণের নির্মাণ কাজে নিষেধাজ্ঞা জারি করে আদালত। এর ফলে বিকেএমইএ’র নির্মাণ কাজ বন্ধ হয়ে যায়।

বিভিন্ন সভায় এই মামলাটি তুলে নিতে মেয়র আইভীর প্রতি বেশ কয়েকবারই সাংসদ ও বিকেএমইএ’র সভাপতি সেলিম ওসমান অনুরোধ করে বক্তব্য রেখেছিলেন। কিন্তু এখনও পর্যন্ত মামলা তুলে না নিয়ে আইনী প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে সিটি করপোরেশন। যার কারণে বিকেএমইএ তাদের নির্মাণ কাজ শুরু করতে পারছেন না।

১৭ আগস্ট, ২০১৮/এসপি/এনটি

উপরে