NarayanganjToday

শিরোনাম

উন্নয়নের জন্য সেলিম ওসমান ও শামীম ওসমানকে প্রয়োজন : মোহাম্মদ আলী


উন্নয়নের জন্য সেলিম ওসমান ও শামীম ওসমানকে প্রয়োজন : মোহাম্মদ আলী

নারায়ণগঞ্জের উন্নয়নে এবং আধুনিক নারায়ণগঞ্জ গড়ার জন্য শামীম ওসমান ও সেলিম ওসমানের মত জনপ্রতিনিধিদের প্রয়োজন রয়েছে বলে মন্তব্য করেন নারায়ণগঞ্জ-৪ আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য ও এফবিসিসিআই এর সাবেক সহ-সভাপতি এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলার সাবেক কমান্ডার মোহাম্মদ আলী।

সাংসদ সেলিম ওসমানের মেইল থেকে প্রেরিত সংবাদে এ তথ্য জানানো হয়। এখানে জানানো হয়েছে, শনিবার (১৭ নভেম্বর) রাতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রুটের সস্তাপুর এলাকায় অবস্থিত নমস্ পার্কে উদযাপিত হয়েছে বিকেএমইএ ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত পুর্নমিলনী অনুষ্ঠানে তিনি ওই মন্তব্য করেছিলেন।

মোহাম্মদ আলী বলেছেন, আমরা যে যেই দলই করিনা কেন এ কথা সত্যি যে সেলিম ওসমান শহর বন্দরের উন্নয়নের সরকারী অর্থায়নের পাশাপাশি যেভাবে নিজের পকেট থেকে টাকা খরচ করে উন্নয়ন করেছে সেটি বাংলাদেশের অন্য কোন এমপি কখনো করেন না। আর তিনি আমাদের ব্যবসায়ী কমিউনিটি থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়ে সংসদে গিয়েছেন। একজন ব্যবসায়ী হিসেবে এমপি সেলিম ওসমানের কর্মকান্ড আমাদের সকল ব্যবসায়ী মহলকে গর্বিত করেছে। তাই আগামীতেও সেলিম ওসমানের মত এমপিকেই নারায়ণগঞ্জে প্রয়োজন রয়েছে।

এছাড়াও তিনি বলেন, শামীম ওসমানকেও প্রয়োজন। আগামীতে এই দুই ভাইকে আবারো আমরা এমপি হিসেবে দেখতে চাই। সেলিম ওসমান ও শামীম ওসমান একত্রে কাজ করলে নারায়ণগঞ্জ উন্নয়নে ভেসে যাবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সাংসদ সেলিম ওসমান, শামীম ওসমান, সংরক্ষিত আসনের নারী সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, এমপি সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, বাংলাদেশ ক্লথ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার সাহা, বিকেএমইএ এর প্রথম সহ সভাপতি মনসুর আহম্মেদ, দ্বিতীয় সহ সভাপতি ফজলে শামীম এহসান, সহ সভাপতি(অর্থ) হুমায়ন কবির খান শিল্পী, পরিচালক মঞ্জুরুল হক ও আবু আহম্মেদ সিদ্দিক।

১৮ নভেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে