NarayanganjToday

শিরোনাম

আর ঢাকায় যেতে হবে না : শামীম ওসমান


আর ঢাকায় যেতে হবে না : শামীম ওসমান

এখন থেকে নারায়ণগঞ্জেই পাওয়া যাবে বিখ্যাত ব্র্যান্ড ইজি ফ্যাশনের সমস্ত পোশাক। সেই লক্ষ্যেই উদ্বোধন করা হলো ইজি ফ্যাশনের নতুন শো রুম। শুক্রবার (৪ অক্টোবর) বাদ আছর চাষাড়ার নিউ সমবায় ভবনের নিচ তলায় এ শো রুমের উদ্বোধন করেন সাংসদ শামীম ওসমান।

উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ শহরে যতগুলো শো রুম হয়েছে তার মধ্যে এ শো রুমটি সবচাইতে সুন্দর। আমার মনে হয় যারা এ ব্র্যান্ডের কাপড় পরেন তাদেরকে আর ঢাকায় যেতে হবেনা। উপরে আরো জায়গা রয়েছে, এমন আরও সুন্দর সুন্দর শো রুম তৈরি করেন। একটি ভালো মানের খাবার হোটেলও দরকার। পাশাপাশি মহিলাদের জন্য ভালো একটি শো রুম দরকার, যাতে তারা ভোগান্তি ছাড়া সফলভাবে কেনাকাটা করতে পারে।

তিনি আরও বলেন, বাবা মায়ের দোয়া ছাড়া কোনো সন্তান কখনোই উন্নতি লাভ করতে পারেনা। নিশ্চই এই চার ভাইয়ের উপর আল্লাহর রহমত ও বাবা মায়ের দোয়া রয়েছে।

এছাড়াও তিনি এ শো রুমের উত্তরোত্তর সফলতা কামনা করেন। বক্তব্য শেষে শো রুমের কর্নধারদের পিতা আব্দুল করিম চৌধুরী এর উদ্বোধন ঘোষনা করেন। পরে শো রুমের সার্বিক উন্নতি কামনা করে দোয়া করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় মোহাম্মদ আশরাফুল, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, মহানগর আওয়ামী লীগের সদস্য খাদেম মো. সানাউল্লাহ, সদর থানা অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান, ইজি ফ্যাশন'র ব্যবস্থাপনা পরিচালক মো. ইসহাক চৌধুরী, চেয়ারম্যান মো. আসাদ চৌধুরী, পরিচালক মো. তৌহিদ চৌধুরী, জিএম মো. আমজাদ চৌধুরী, নীট কনসার্ণ এর পরিচালক মো. মুকুল হোসেন সহ শো রুম এর সকল কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মচারীগণ।

৪ অক্টোবর, ২০১৯/এসপি/এনটি

উপরে