NarayanganjToday

শিরোনাম

বলিউড বাদশার দেখা না পেয়ে নিজের গলায় ছুরি চালালো পাগল ভক্ত


বলিউড বাদশার দেখা না পেয়ে নিজের গলায় ছুরি চালালো পাগল ভক্ত

শুক্রবার ছিল বলিউড কিং খান শাহরুখের জন্মদিন। তার জন্মদিন ঘিরে উন্মাদনার শেষ নেই ভক্তদের। ভারতের প্রায় সব রাজ্য থেকেই সেদিন মুম্বাইয়ে অবস্থিত শাহরুখের বাড়ি মান্নাতে হাজির হন তারা। কারো হাতে ফুল, কারো হাতে প্লেকার্ড, কারো হাতে বা প্রিয় তারকার ছবি।

সবাই আসেন শাহরুখকে এক নজর দেখবেন বলে। অপেক্ষায় থাকেন যদি একটা সেলফি তোলা যায়। যদি একটু কথা বলা হয়ে যায় স্বপ্নের মানুষটির সাথে।

একই প্রত্যাশা নিয়ে গেল ২ নভেম্বর মান্নাতে গিয়েছিলেন কলকাতার যুবক সেলিম। কলকাতা নাইট রাইডার্সের সৌজন্যে শাহরুখের প্রতি একটু বেশিই দুর্বল কলকাতার ভক্তরা। সেই প্রমাণই যেন দিতে চাইলেন তিনি। শাহরুখ খানের দেখা না পেয় ঘটালেন রক্তারক্তি কাণ্ড। নিজেই নিজের গলায় ব্লেড চালিয়ে ভাসিয়ে দিলেন শাহরুখের বাড়ি মান্নাতের আঙিনা।

ভারতীয় গণমাধ্যমের খবর, ভক্তরা সবাই যখন মান্নাতের সামনে দাঁড়িয়ে সেই সময়ে গাড়িতে করে বাড়িতে ঢুকছিলেন কিং খান। নায়ককে এক ঝলক দেখতে গাড়ি ঘিরে ধরেন ভক্তরা। কোনোক্রমে সেই গাড়ি যাওয়ার পথ করে দেয় পুলিশ। এর পরেই বাধে বিপত্তি।

হাতের নাগালে স্বপ্নের নায়ককে পেয়েও তার সঙ্গে দেখা করা দূরে থাক, চোখের দেখাও দেখতে পাননি পয়ত্রিশ বছরের যুবক সেলিম। সেই হতাশাতেই ব্লেড বা ছুরি জাতীয় কিছু দিয়ে নিজের গলা চিড়ে দেন কলকাতার ওই বাসিন্দা।

এই কাণ্ড দেখেই ছুটে আসেন কর্তব্যরত পুলিশকর্মীরা। দ্রুত ওই যুবককে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পরে অবশ্য ওই যুবককে ছেড়ে দেওয়া হয়। ঘটনাটি সম্পর্কে শাহরুখ অবগত হয়েছেন কি-না সেটি এখনো জানা যায়নি। পাওয়া যায়নি পাগল ভক্তের পাগলামি নিয়ে শাহরুখের কোনো মন্তব্যও।

শাহরুখ অভিনীত ছবি ‘ফ্যান’ (২০১৬)-এর বিষয়বস্তুই ছিল ভক্তের পাগলামি। বাস্তবেও যে এমন অনেক ‘ফ্যান’ কিং খানের জন্য পাগল, জন্মদিনে তার প্রমাণ পেলেন শাহরুখ খান।

৫ নভেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে