NarayanganjToday

শিরোনাম

আমাকে চেনে না ওয়ার্ল্ডে এমন কোন লোক নেই : হিরো আলম


আমাকে চেনে না ওয়ার্ল্ডে এমন কোন লোক নেই : হিরো আলম
হিরো আলম

হিরো আলম, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকের কল্যাণে এখন দেশজুড়ে পরিচিত নাম। অনেকর কাছে মজারপাত্রও তিনি। তবে, কী তাঁকে নিয়ে মজা করে বা মজা করবে, সেদিক তাঁর মোটেও কোনো ভ্রুক্ষেপ নেই। তিনি আপন মনে তাঁর কাজিই করে যাচ্ছেন।

সোমবার (২২ জানুয়ারি) আলোচনায় থাকা এই হিরো আলম মুখোমুখি হয়েছিলেন রেডিও ক্যাপিটাল এফ এম-এর ক্যাপিটাল ব্রেকফাস্ট নামের একটি অনুষ্ঠানে। এ অনুষ্ঠানে হিরো আলম দাবি করেছেন, পুরো পৃথিবীতেই সবাই তাঁকে চেনে। তিনি বলেন, “হিরো আলমকে চেনে না ওয়ার্ল্ডে এমন কোন লোক নেই।”

এসময় তিনি বলেন, “নেগেটিভ থেকেই পজেটিভ হয়। এই যেমন এখন মানুষ আমাকে পজেটিভলি দেখছে।” হিরো আলম আরও জানান, খুব শিগগিরই 'হিরো আলম ১' ও 'হিরো আলম ২' নামে তাঁর দুটি মিউজিক ভিডিও আসছে। এসব মিউজিক ভিডিওতে তাঁর সাথে ৮ জন নায়িকা কাজ করবেন।

পেশাগত ভাবে তিনি একজন ডিস ব্যবসায়ী। বগুড়া অঞ্চলের এই হিরো আলম এখন বিনোদন জগতে আলোচনায় আছেন বেশ ভালোভাবেই। নিজের ডিস লাইনে চালানোর জন্য মাঝে মাঝে স্থানীয়দের নিয়ে মিউজিক ভিডিও বানাতেন তিনি। সেখানে নিজেই থাকতেন হিরো। আর সেসব ফেসবুকের কল্যাণে ভাইরাল হয়ে যাওয়ার পরই তাঁকে নিয়ে দেশজুড়ে শুরু হয় আলোচনা।

এদিকে তাঁর বাজার কাটতির কারণে ইতোমধ্যে তাঁকে নিয়ে অনেকেই ব্যবসা করে নিয়েছেন। সেটি হোক ইউটিউব চ্যানেল কিংবা টিভি চ্যানেল। কেউ কেউ তাঁকে নিয়ে শর্টফিল্মও বানিয়েছেন। শুধু কি তাই? এই কমেডি হিরোকে নিয়ে ইতোমধ্যে ‘মার ছক্কা’ নামক একটি পূর্ণদৈর্ঘ সিনেমাও নির্মাণ হয়েছে। সেখানে তিনি অভিনয় করেন রাবিনা বৃষ্টির বিপরীতে।

২৩ জানুয়ারি, ২০১৮/এসপি/এনটি

উপরে