NarayanganjToday

শিরোনাম

বিয়ে না করে প্রয়োজনে পরকীয়া করুন


বিয়ে না করে প্রয়োজনে পরকীয়া করুন

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার চেহারা,হাসি ও অভিনয়ের কারনে তিনি বাঙালি দর্শকের মন কেড়েঁ নিয়েছেন। বাণিজ্যিক থেকে ভিন্ন ধারার ছবিতেও তিনি বেশ জনপ্রিয়তা পেয়েছেন।  

জানা গেছে,পর্দার জীবন সুখের হলেও ব্যক্তিগত জীবনে তিনি ততটা নন। ইদানিং ব্যক্তিগত কারণে তাকে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যাচ্ছে। প্রথমে তাঁর বিবাহ বিচ্ছেদ, তারপর আবার প্রেমের খবর।  

আরো জানা যায়, তার প্রথম স্বামী ছিলো পরিচালক রাজীব। তার সঙ্গে ছোট বেলায় বিয়ে হয়েছিলো। তাদের ঘরে আসে একমাত্র ছেলে ঝিনুক। ভালই কাটছিলো তাদের সাংসারিক জীবন। হঠাৎ তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। অনেক বছর একা থাকার পর আবারো প্রেমের বিয়ে করেন শ্রাবন্তী। দ্বিতীয় স্বামীর নাম কৃষ্ণ ব্রিজ। বিয়ের কয়েক মাসের মধ্যেই ডিভোর্সের পথে হাঁটেন তাঁরা৷নানা অঞ্জনা-গঞ্জনার পর এখন সামাজিক যোগাযোগমাধ্যমে শোনা যাচ্ছে ফের প্রেমে পড়েছেন নাকি নায়িকা শ্রাবন্তী।এবারের পাত্র এক বিমান সংস্থার কর্মী৷ নাম রোশন শিং৷

সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে হলুদ শাড়ি পর একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী৷ ছবিতে দেখা যাচ্ছে নায়িকার সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র। ছবিটি নতুন সিনেমা ‘হুল্লোড়’-এর শুটিংয়ের সময়ের।  

এই ছবি দেখে তার এক ভক্ত কমেন্ট করেছেন,"আপনি আর বিবাহ না করে সন্তানের মঙ্গলে সন্তানকে নিয়ে সন্তানের পিতার কাছে ফিরে যান অথবা সন্তানকে নিয়ে একা থাকেন।  হিন্দু সমাজে একটা নারীর বহু বিবাহ বে-মানান প্রয়োজনে পরকিয়া করেন।"   

তার আরেক ভক্ত কমেন্ট করেছেন,"ছেলের মাথা নীচু হচ্ছে, বিয়ে না করে প্রয়োজনে পরকীয়া করুন’।"  

১৫ এপ্রিল,২০১৯/এমএ/এনটি

   
 

উপরে