NarayanganjToday

শিরোনাম

বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ নিয়ে পপির ভবিষ্যৎবাণী


বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ নিয়ে পপির ভবিষ্যৎবাণী

বাংলাদেশের খেলা নিয়ে অনেকে ভালো-মন্দ কথা বললেও আমি মনে করি বাংলাদেশ এখন শক্তিশালী একটা টিম। আগের চেয়ে অনেক ভালো খেলে বাংলাদেশ ক্রিকেট টিম।

সবশেষ ম্যাচে ইংল্যান্ডের কাছে হেরে গেলেও আমরা সাকিব আল হাসানের একটি দুর্দান্ত সেঞ্চুরি পেয়েছি।

বাংলাদেশ ৩০০ রানের কাছাকাছি স্কোর করেছিল। আমরা বোলিংয়ে আরেকটু নজর দিলে হয়তো এ ম্যাচটাও জিতে যেতাম। যাই হোক আমি মনে করি এই টিমের সময় এখনো ফুরিয়ে যায়নি। সামনে বেশ কয়েকটি খেলা বাকি আছে। বিশেষ করে মঙ্গলবার শ্রীলঙ্কার বিপরীতে লড়বে বাংলাদেশ।

দারুণ একটা ম্যাচ হতে যাচ্ছে এটি। আমি এ ম্যাচটি কোনোভাবেই মিস করতে চাই না। আমার বিশ্বাস এই ম্যাচে বাংলাদেশ শ্রীলঙ্কাকে হারাবে। মাশরাফি, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্যর মতো ভালো ব্যাটসম্যানরা রয়েছে আমাদের। তাই আমাদের এখন ভয় নেই। টাইগাররা আমাদের সামনে জয়ের খবরই দেবেন।

তবে এবারের বিশ্বকাপে কখন কি ঘটবে সেটা আগে থেকে কেউ বলতে পারছে না। আগের ম্যাচগুলো দেখলে দেখা যায় পাকিস্তান দলটি ওয়েস্ট ইন্ডিজের কাছে সাত উইকেটে হেরেছে।

অন্যদিকে ইংল্যান্ডকে আবার পাকিস্তান টিম ১৪ রানে হারিয়েছে। প্রতিটি ম্যাচই বেশ উত্তেজনায় ভরা। ঈদের এই ছুটিতে তাই পরিবারের সকলে মিলে খেলা উপভোগ করছি। এমনিতে অন্য সময় তেমন খেলা দেখা না হলেও এবারের বিশ্বকাপে বিশেষ করে বাংলাদেশের ম্যাচগুলো নিয়মিত দেখছি।

১১জুন,২০১৯/এমএ/এনটি

উপরে