NarayanganjToday

শিরোনাম

১৪ হাজার টাকায় আইলাইফের মাল্টিটাচ ল্যাপটপ


১৪ হাজার টাকায় আইলাইফের মাল্টিটাচ ল্যাপটপ

আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসকে সামনে রেখে দেশের নতুন অনলাইন শপ টেকপ্লাটুন নিয়ে এসেছে বিশেষ অফার। এ অফারের আওতায় মার্কিন প্রযুক্তি ব্র্যান্ড আইলাইফের নতুন টাচস্ক্রীন ল্যাপটপ পাওয়া যাবে ১৪ হাজার ২৯০ টাকায়।

১০.১ ইঞ্চির (১২৮০*৮০০) রেজুলেশনের মাল্টিটাচ আইপিএস ডিসপ্লের এই ডিভাইসটি কিবোর্ড থেকে খুলে ফেললেই এটি ট্যাবলেট পিসি হিসাবে ব্যবহার করা যায়।টাচ স্ক্রীন সংবলিত জেড বুক ডব্লিউ মডেলের ল্যাপটপটিতে থাকছে দেশজুড়ে ফ্রী হোম ডেলিভারির সুবিধা। সরাসরি দুবাই থেকে আমদানি করা আইলাইফের এই ল্যাপটপটি যে কোন বাংকের ডেবিট, ক্রেডিট কার্ড অথবা বিকাশের মাধ্যমে কেনা যাবে।

টেকপ্লাটুন জানিয়েছে,  উইন্ডোজ ১০ জেনুইন অপারেটিং সিস্টেমসহ ল্যাপটপটি অফিসের গুরুত্তপূর্ণ কাজ যেমন ই-মেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং সহ অন্যান্য কাজ করা যাবে।

এতে রয়েছে ২ জিবি র‌্যাম, ৩২জিবি স্টোরেজ, আনলিমিটেড এক্সটারনাল হার্ডডিস্ক ও পেনড্রাইভ ব্যবহারের সুবিধা। এছাড়াও রয়েছে মাইক্রো এসডি কার্ড দিয়ে ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানোর সুবিধা। স্লিম, সচ্ছ ও হালকা এই ডিভাইসটিতে রয়েছে ইন্টেল এইচডি গ্রাফিক্স, ১.৮৩ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর।

৬০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারির এই ল্যাপটপে মোটামুটি ৪ ঘন্টার বেশি চার্জ থাকে। অবশ্য ব্যাটারি সেভিং মোডে ব্যবহার করলে ৬-৭ ঘন্টা ব্যাকআপ পাওয়া যায়। ডিভাইসটির সামনে পিছনে দুদিকেই ২ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। স্কাইপিতে ভিডিও চ্যাট করার জন্য অসাধারণ।

ল্যাপটপটি অনলাইনে কেনা যাবে https://bit.ly/2MMvVlB এই ঠিকানা থেকে। আইলাইফের প্রতিটি পণ্যের সঙ্গে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। আরও বিস্তারিত জানতে ০১৮৪৭০৫২০৮২, ০১৮৪৭০৫২০৭৯ এই নম্বরে কল করতে পারেন।

৯ ফেব্রুয়ারী,২০১৯/এমএ/এনটি

উপরে