NarayanganjToday

শিরোনাম

এই ছবিটি যে কারণে নেট দুনিয়ায় ভাইরাল


এই ছবিটি যে কারণে নেট দুনিয়ায় ভাইরাল
হদুল রংয়ের স্কুটিতে বাসন্তী শাড়ি পরা নারী

বাসন্তি রঙের শাড়ি পরা এক নারী রাজধানী ঢাকার ব্যস্ত রাস্তায় স্কুটি চালাচ্ছেন! আর এ দৃশ্য দেখে অনেকের চোখই হয়ে ওঠে ছানাভরা। তাঁরা যেন চোখে ভূত দেখছেন, ভাবটা অনেকটাই এমন ছিলো।

পয়েলা ফাল্গুন বাঙালির সংস্কৃতি। বাংলার ইতিহাস ঐতিহ্য’র ধারক-বাহক। একদিকে উৎসব অন্যদিকে যে যাঁর মতো কর্মস্থলেও গিয়েছেন। তবে বসন্তের বাসন্তি সাজটা ছিলো সবার মাঝেই। তেমনি ভাবে বাসন্তী শাড়ি পরে স্কুটি চালানো এক তরুণীর গন্তব্যে যাওয়ার ছবি ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।
 
ছবিতে দেখা যায়, রাজধানীর জাতীয় জাদুঘরের সামনে এক তরুণী নিজের স্কুটি নিয়ে জ্যামে আটকে আছেন। আশেপাশে অন্যান্য মানুষও যার যার বাইকে, গাড়িতে জ্যামে আটকে আছে। অথচ যে কারো চোখ যাচ্ছে শুধু তরুণীর দিকে। কেননা তরুণী যে বাসন্তী সাজে এসেছেন। হদুল রংয়ের স্কুটিতে বাসন্তী শাড়ি পরে তিনি নিজেই সেটা চালিয়ে নিজের গন্তব্যে যাচ্ছিলেন।
 
বিষয়টি খুব ইতিবাচক ভাবে নিয়ে ফেসবুকে শেয়ার করেছেন নেটিজেনরা। তবে তিনি হেলমেট না পরে স্কুটি চালানোয় অনেকে সমালোচনাও করেছেন।
 
এদিকে খোঁজ নিয়ে যানা যায়, তরুণীটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগে শিক্ষার্থী শুদ্ধ শুভ্রা। তিনি উদীচী শিল্পী গোষ্ঠির ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের সাধারন সম্পদক।
 
দুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে যান ভারতীয় তরুণী প্রিয়া। তার রেশ কাটতে না কাটতেই শুদ্ধ শুভ্রার ছবিটি সোশ্যাল মিডিয়ায় আলোচিত হচ্ছে।

১৪ ফেব্রুয়ারি, ২০১৮/এসপি/এনটি

উপরে