NarayanganjToday

শিরোনাম

জেনে নিন, ‘B’ দিয়ে যাঁদের নাম শুরু তাঁরা কেমন মানুষ?


জেনে নিন, ‘B’ দিয়ে যাঁদের নাম শুরু তাঁরা কেমন মানুষ?
প্রতীকী ছবি

প্রচলতি একটি কথায় আছে যেমন নাম, তেমন কাম। হ্যাঁ কথা সত্য। নামের সাথে কাজেরও একটা সম্পর্ক থাকে। সম্পর্ক থাকে ব্যক্তিটি কেমন? নামের অধ্যক্ষর দিয়ে জানা যাবে এই নামের মানুষটি কেমন।

ধরুণ বাবুল, বাবলি, বিশাল, বিজয়, বিথী এমন কতো নাম। আপনার পাড়ায়, অফিসে ‘B’ দিয়ে নাম রয়েছে, এরকম একপিস-দু'পিস পাবেনই। কেমন হন সেইসব মানুষেরা যাদের নাম ‘B’ দিয়ে শুরু? আসুন তবে জেনে নিই ইংরেজি বর্ণমালার ‘B’ দিয়ে যাদের নাম শুরু তাঁরা কেমন মানুষ?

‌‘B’ –এই অক্ষর দিয়ে যাঁদের নাম শুরু হয়, তাঁরা খুবই সংবেদনশীল। ছোট-ছোট কথাও তাঁদের ওপর প্রভাব বিস্তার করে। আবার ছোট-ছোট কথাতেই এঁরা খুশি হয়ে যান। এঁরা ভুল থেকে শিক্ষা নেন এবং নিজেকে শুধরানোর চেষ্টা করেন।

‘B’ –অক্ষরের নামের ব্যক্তিরা খুব রোম্যান্টিক হয়ে থাকেন। এরার সাধারণত প্রেম করেই বিয়ে করে থাকেন। বাহ্যিক সৌন্দর্য এঁদের কাছে গুরুত্বপূর্ণ। টাকাকেও গুরুত্ব দিয়ে থাকেন এঁরা। সাধারণত সাহসী।

তাই ‘B’ অক্ষরের লোকেরা সাধারণত সেনা বা বিপদসঙ্কুল ক্ষেত্রে চাকরি করেন। নিজের পরিশ্রমের ওপর সম্পূর্ণ বিশ্বাস রাখেন। সাধারণত এই অক্ষর দিয়ে যাঁদের নাম, তাঁরা ধনী হয়ে থাকেন। তবে মুডি স্বভাবের কারণে অনেকে তাঁদের অহংকারী মনে করে থাকেন। খুব একটা বন্ধু বান্ধব থাকেন না তাঁদের। তবে কোনও বন্ধু থাকলে তাঁর সঙ্গে খুব গভীর সম্পর্ক রাখেন এঁরা।

১৬ ফেব্রুয়ারি, ২০১৮/এসপি/এনটি

উপরে