NarayanganjToday

শিরোনাম

প্রেমিকাকে খুঁজে পেতে চার হাজার পোস্টার


প্রেমিকাকে খুঁজে পেতে চার হাজার পোস্টার

ক'দিন আগে ভারতের মুম্বাইয়ে প্রেমিকার ‘মান’ ভাঙাতে এক যুবক শহরে টাঙিয়ে দেন ৩শ' বিলবোর্ড। তাতে লিখেন 'শিভডে, আই অ্যাম সরি'; সঙ্গে ‘লাভ’ চিহ্ন। পরে ওই যুবককে জরিমানা করে পুলিশ। এবার মান ভাঙাতে নয়, ট্রেনে ক্ষণিকের আলাপ হওয়া এক তরুণীকে খুঁজে পেতে একাধিক ট্রেনের বিভিন্ন কামরায় চার হাজার পোস্টার সাটিয়েছেন পশ্চিমবঙ্গের বেহালার এক যুবক!

জি-নিউজ জানায়, সম্প্রতি ট্রেনে এক তরুণীর সঙ্গে চোখাচোখি হয় বেহালার বাসিন্দা বিশ্বজিতের। মাঝে দু-চার কথাও হয় দুজনের। একথা-সেকথা বলতে বলতে সেই তরুণী গন্তব্য এসে পড়েন! বিশ্বজিৎকে বিদায় জানিয়ে নেমে পড়েন ট্রেন থেকে। মোহাচ্ছন্ন বিশ্বজিতের সেদিন একটি বড় ভুল হয়ে যায়! সেটি হলো, তরুণীর নাম-ঠিকানা কিছুই জিজ্ঞেস করা হয়নি তার। বিশ্বজিৎ পরে অনেক চেষ্টা করেও তাকে খুঁজে পাননি। তবে এতে দমে যাননি বিশ্বজিৎ।

সেই তরুণীকে খুঁজে পেতে হাওড়া থেকে কোন্নগরের পথে একাধিক ট্রেনের বিভিন্ন কামরায় বিশ্বজিৎ চার হাজার পোস্টার সাটিয়েছেন। উদ্দেশ্য একটাই, এতে যদি সেই মোহময়ীর সঙ্গে আরেকবার দেখা হয়! সরকারি কর্মী বিশ্বজিৎ (২৯) প্রতিদিন অফিস ছুটির পর হাওড়া থেকে কোন্নগর পর্যন্ত ট্রেনে কয়েকবার যাতায়াতও করছেন। কিন্তু তারপরও সেই তরুণীর দেখা মিলছে না।

এ নিয়ে বিশ্বজিৎ বলেন, 'ওর সঙ্গে দেখা হওয়ার দিন যে টি-শার্ট পরেছিলাম, ওটা পরেই ওকে খুঁজি। এত কিছু করছি একটাই কারণে। ওর নজরে যদি পোস্টারগুলো একবার পরে! ও যদি আমার সঙ্গে আরেকবার দেখা করতে চায়!' মনে মনে বিশ্বজিৎ পণ করে বসেছেন, যতদিন না তার সঙ্গে দেখা হচ্ছে, তিনি এভাবেই ওই টি-শার্ট পরে অফিস শেষে হাওড়া থেকে কোন্নগর যাওয়া-আসা করবেন!

৩১ আগস্ট, ২০১৮/এসপি/এনটি

উপরে