NarayanganjToday

শিরোনাম

মেয়র আইভী ‘হিংস্র’ না.গঞ্জ বাঁচাতে রিয়াদের আহ্বান


মেয়র আইভী ‘হিংস্র’ না.গঞ্জ বাঁচাতে রিয়াদের আহ্বান
হাবিবুর রহমান রিয়াদ প্রধান

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে ‘হিংস্র’ হিসেবে উল্লেখ করে তাঁর হাত থেকে নারায়ণগঞ্জ ও আওয়ামী লীগ’কে বাঁচানোর আহ্বান জানিয়েছেন মহানগর ছাত্রলীগের আহ্বায়ক হাবিবুর রহমান রিয়াদ প্রধান।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) নগরীতে মেয়র পন্থী ও নগরবাসীর সাথে শামীম ওসমান পন্থী ও হকারদের সাথে সঘর্ষের পর ছাত্রলীগের এই নেতা তাঁর ব্যক্তিগত ফেসবুকের দেয়ালে এক স্ট্যাটাসের মাধ্যমে ওই আহ্বান জানান।

রিয়াদ প্রধানের ফেসবুকে গিয়ে দেখা যায় তাঁর ওই স্ট্যাটাসটিতে অসংখ্য লাইক, কমেন্টস এবং প্রায় দুই‘শ এর মতো শেয়ার হয়েছে। স্ট্যাটাসটির নিচে অনেকেই তাঁকে সমর্থন জানিয়ে মেয়র আইভীকে ‘হাইব্রিড’ আওয়ামী লীগ এবং কেউ কেউ বিএনপি-জামায়াতের এজেন্ট বলেও দাবি করেছেন। তবে, এর মধ্যেও অনেকে রিয়াদের স্ট্যাটাসের বিরোধীতা করে আইভী’র পক্ষে মতামত দিয়েছেন।

মেয়র আইভী’র পাশে ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবদল নেতা মাকসুদুল আলম খন্দকার খোরশেদের একটি ছবি সম্বলিত রিয়াদ তাঁর স্ট্যাটাসে লিখেন, “এরা আসলে কোন দলের লোক? বিএনপির নেতাকর্মী নিয়ে অস্র (অস্ত্র) হাতে আওয়ামী লীগের কর্মীদের উপর হামলা। হিংস্র মেয়রের কালো থাবা থেকে নারায়ণগঞ্জ বাচান (বাঁচার) ও আওয়ামী লীগ বাচান (বাঁচান)। তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।”

১৭ জানুয়ারি, ২০১৮/এসপি/এনটি

উপরে