NarayanganjToday

শিরোনাম

‘শামীম-আইভী’র ব্যক্তিগত আক্রোশে নগরবাসী জিম্মি’


‘শামীম-আইভী’র ব্যক্তিগত আক্রোশে নগরবাসী জিম্মি’
ফাইল ফটো

“আইভীর প্রতি শামীম ওসমানের ব্যক্তিগত আক্রোশের কারনে মঙ্গলবার উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা” ঘটেছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস।

সংঘর্ষের ঘটনা প্রসঙ্গে এক প্রতিক্রিয়ায় নারায়ণগঞ্জ টুডে’কে তিনি জানান, “সাংসদ শামীম ওসমানের ব্যক্তি আক্রোশের কাছে সারা নগরবাসী জিম্মি হয়ে পড়েছেন।” একই সাথে তিনি বলেন, “তাঁরা দুজনই আওয়ামী লীগের লোক। তাঁরা এভাবে ব্যক্তি আক্রোশ মেটাতে গিয়ে নগরবাসীকে জিম্মি করতে পারেন না। নগরবাসী শান্তি চায়। তাঁদের হিংস্রতা থেকে রক্ষা চায় নগরীর মানুষ।”

এছাড়াও ফেরদৌস বলেন, “হকারদের ফুটপাতে বসা না বসা নিয়ে শামীম ওসমানোর কোনো রাইট নাই। কেননা, তিনি শহরমুখি এমপি নন। তারপরও তিনি এ ঘটনা ঘটিয়েছেন কেবলমাত্র আইভী বিরোধীতা থেকে।”

বিএনপির এই নেতা অভিযোগ করে বলেন, “একদিকে আইভী আরেকদিকে শামীম ওসমান, তাঁরা তাঁদের দুজনের ব্যক্তিগত দ্বন্দ্বের কারণে নারায়ণগঞ্জের লাখো মানুষকে জিম্মি করে স্বার্থ আদায়ে সংঘাত সংঘর্ষ সৃষ্টি করবে, সেটা আমরা মেনে নেবো না। তাঁদের উভয়ের বিরুদ্ধেই আইনী ব্যবস্থা নেয়া দরকার। প্রশাসনের উচিত এদের উভয় পক্ষের বিরুদ্ধে ত্বড়িত ব্যবস্থা গ্রহণ করা।”

১৭ জানুয়ারি, ২০১৮/এসপি/এনটি

উপরে