NarayanganjToday

শিরোনাম

‘তাহলে শাহ নিজাম, নিয়াজুল কার লোক?’


‘তাহলে শাহ নিজাম, নিয়াজুল কার লোক?’
আইভী

“আগেরদিন শামীম ওসমান হকারদের উস্কে দিয়েছেন বলেই পরদিন তাঁর গুন্ডাবাহিনী আমার ও নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে। মূলত আমাকে হত্যার উদ্দেশ্যেই ওই হামলা চালানো হয়েছিলো” বলে দাবি করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে নগর ভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এই দাবি করেন।

আইভী আরও বলেন, “শামীম ওসমান হকারদের উস্কে দিয়েছেন বলেই চোখের সামনে নেতাকর্মীরা মার খেয়ে আমাকে রক্ষা করলো।  আমি আমার কর্মীদের রক্ষা করতে পারিনি। এটা আমার কাছে অনেক দু:খের ও   কস্টের। নগরভবনের কর্মকর্তা-কর্মচারীসহ এক থেকে দেড়শ নেতাকর্মী, আহত হয়েছে। আর পুলিশ দাঁড়িয়ে দাড়িয়ে পুরো বিষয়টি দেখেছে। আমার কর্মীরা তো নিরস্ত্র ছিল, কেন তাদের উপর এই ন্যাক্কারজনক সশস্ত্র হামলা চালানো হল?”

সন্ত্রাসী নিয়াজুলকে পুলিশ এখনো গ্রেপ্তার করে নাই উল্লেখ করে আইভী বলেন, “তাঁর ভাই এমপি সেলিম ওসমান হকার প্রসঙ্গে আমাকে চিঠি দিয়েছে। আমি ওই চিঠির উত্তরও দিয়েছি। চিঠিতে তাঁর প্রস্তাবনা ছিল। আমারও প্রস্তাবনা ছিল। আলোচনা করেই সমস্যার সমাধান করা যেত। কিন্তু অন্য আসনের এমপি কেন হকার নিয়ে নতুন রাজনীতি শুরু করলো। এখানকার এমপি তো সেলিম ওসমান। শহরের হকার বসবে কি বসবে না তা এমপি, আমি, ডিসি, এসপি বুঝবো।”

মেয়র বলেন, “চাষাড়াতে হকার্স মার্কেট করে দিয়েছি। প্রয়োজনে সেই মার্কেট ১০ তলা করার পরামর্শ দিয়ে শামীম ওসমান আমাকে সহযোগিতা করার কথা বলতে পারতো। কিন্ত তা না করে তাঁর লোক দিয়ে হামলা করালো। এখন হামলার ঘটনা হকারদের উপর চাপানোর চেষ্টা চলাচ্ছেন। তিনি নগরবাসীকে বোঝাতে চাইছেন হকারদের সাথে আইভীর লোকজনের সংঘাত হয়েছে। তাহলে শাহ নিজাম ও নিয়াজুল কে? তাঁরা কার লোক?” 
১৫ জানুয়ারি/এমএ/এনটি

উপরে