NarayanganjToday

শিরোনাম

আর্জেন্টিনা সমর্থকদের ছুরিকাঘাতে ব্রাজিলের ৩সমর্থক আহত


আর্জেন্টিনা সমর্থকদের ছুরিকাঘাতে ব্রাজিলের ৩সমর্থক আহত

আর্জেন্টিনা-ফ্রান্স ম্যাচে আর্জেন্টিনা হেরে যাওয়াকে কেন্দ্র করে কক্সবাজারের চকরিয়ায় আর্জেন্টিনা সমর্থকের ছুরিকাঘাতে দুই সহোদরসহ তিন যুবক আহত হয়েছেন।

গতকাল শনিবার রাত ১০টার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের টোটালিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন বদরখালী টোটালিয়াপাড়ার আনোয়ার আলীর ছেলে আবু হানিফ (১৭), খালকাছা এলাকার আলী আজমের ছেলে রেজাউল করিম মানিক (২৫) ও তার ছোট ভাই মো. রুবেল (২৩)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত ৮টায় আর্জেন্টিনা-ফ্রান্সের খেলা শুরু হয়। টোটালিয়া পাড়ার একটি চায়ের দোকানে খেলা দেখে বাড়ি ফিরছিলেন তারা। এ সময় আর্জেন্টিনা হেরে যাওয়াকে কেন্দ্র করে উল্লাস করতে থাকে ব্রাজিল সমর্থকরা। পরে আর্জেন্টিনা সমর্থক রাজিব ও বাবুল নামের দুই যুবকের সঙ্গে হানিফ, মানিক ও রুবেলের বাকবিতণ্ডা শুরু হয়।

একপর্যায়ে হানিফ ও মানিককে ছুরিকাঘাত করে রাজিব। এতে রুবেল বাধা দিতে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে হানিফ ও মানিকের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী চিকিৎসা কর্মকর্তা মো. তামিমুল হাসান বলেন, আহত দুইজনের পেটে ছুরিকাঘাত করা হয়েছে। তাদের অবস্থা গুরুতর। অপর আহতকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চকরিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ইয়াছির আরাফাত বলেন, এ নিয়ে কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

১ জুলাই, ২০১৮/এসপি/এনটি

উপরে