NarayanganjToday

শিরোনাম

ভাবীর মুখমণ্ডল থেঁতলে দিলো হারামি দেবর


ভাবীর মুখমণ্ডল থেঁতলে দিলো হারামি দেবর

রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ইট দিয়ে রিনা আক্তার (২৮) নামে এক গৃহবধুর মাথাসহ মুখ থেতলে দিয়েছে দেবররা। নিজের স্বামীসহ এক দেবরকে হামলার হাত থেকে রক্ষা করতে গিয়ে ওই গৃহবধু এ হামলার শিকার হন। রোববার দুপুরে উপজেলার গোলাকান্দাইল নিলভিটা এলাকায় ঘটে এ ঘটনা।

আহত বাচ্চু মিয়া জানান, তিনি গোলাকান্দাইল নিলভিটা এলাকার ইয়াদ আলীর ছেলে। তারা পাঁচ ভাই। ৯০ পয়েন্ট জমি নিয়ে বাচ্চু মিয়া ও ছোট ভাই শাহজাহান মিয়ার সঙ্গে অপর তিন ভাই রোস্তম আলী, দ্বীন মোহাম্মদ দুলাল ও আব্দুল বাতেনের বিরোধ চলে আসছিলো।

দুপুরে ছোট ভাই শাহজাহান বাড়ির পার্শের দোকানে চা পান করছিলো। এসময় রোস্তম আলী, দ্বীন মোহাম্মদ দুলাল, আব্দুল বাতেনসহ তাদের লোকজন শাহজাহানের উপর অতর্কিত হামলা চালায়। এসময় ভাইকে বাঁচাতে এগিয়ে যায় বাচ্চু মিয়া। এক পর্যায়ে বাচ্চু মিয়া ও শাহজাহান মিয়াকে এলোপাথারি ভাবে পিটিয়ে আহত করে। পরে তাদের বাঁচাতে এগিয়ে এসে বাচ্চু মিয়ার স্ত্রী রিনা আক্তার। এসময় ইট দিয়ে রিনা আক্তারের মুখসহ মাথা থেতলে দেয় হামলাকারীরা। পরে  তাদের স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ বিষয়ে বাচ্চু মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

২১ অক্টোবর, ২০১৮/এসপি/এনটি

উপরে