NarayanganjToday

শিরোনাম

‘খাজা রহমতউল্লাহ্’র মতো আর্দশবান লোক দেওভোগে খুব কমই আছে’


‘খাজা রহমতউল্লাহ্’র মতো আর্দশবান লোক দেওভোগে খুব কমই আছে’

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আলী আহম্মেদ রেজা উজ্জল বলেছেন, খাজা রহমতউল্লাহ্ ভাইয়ের সাথে ২০১১তে আমার পরিচয়। কিন্তু তার সাথে আমি যখন কথা বলেছি, দেখেছি তার মত সৎ নীতি ও আর্দশবান লোক দেওভোগ অঞ্চলে খুব কমই আছে।

বুধবার ( ২৪ অক্টোবর) বিকালে দেওভোগ পাক্কারোড এলাকায় রাসেল পার্কে বাংলাদেশ হকি ফেডারেশনের সাবেক সাধারন ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি খাজা রহমতউল্লাহ্র ১ম মৃত্যু বার্ষিকীর স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের উদ্যোগে এ সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

উজ্জল বলেন, ২০১১’র সিটি নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন ডা. আইভীকে নৌকা উপহার দিয়েছিলেন, সেই সময় থেকেই তার সাথে আমার একটা আত্মার সম্পর্ক হয়ে গিয়েছিলো। তিনি একই সাথে জাতীয় হকি খেলোয়াড়, তার অনেক ক্ষমতা ছিলো কিন্তু দেওভোগের সন্তান হিসেবে তিনি কখনো সেই ক্ষমতা দেখান নি।

তিনি বলেন, আমার বন্ধু সার্কেল অনেকেই আছে তার শিষ্য। তাদের কাছ থেকে আমি শুনেছি, তিনি খুব ভালো লোক ছিলেন, নীতি আর্দশিক লোক ছিলেন। আল্লাহপাক তাকে বেহেস্ত নসিব করুক। তার পরিবারে যারা আছেন, আল্লাহ্ যেন তাদেরকে এ শোক বইবার ক্ষমতা দান করেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে স্মরণসভায় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আরজু রহমান ভূইয়া, মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জাতীয় শ্রমিক লীগের শ্রমিক উন্নয়ণ ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহম্মেদ পলাশ, প্রমূখ।

২৪ অক্টোবর, ২০১৮/এনটি/এসপি

উপরে