NarayanganjToday

শিরোনাম

‘আ.লীগ জয়ের আগে জিততে চায়’


‘আ.লীগ জয়ের আগে জিততে চায়’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এলোমেলো দল। তারা হারার আগে হেরে গেছে। মুক্তিযুদ্ধের দেশে স্বাধীনতার অপশক্তির চূড়ান্ত পরাজয় হবে।

তিনি বলেন, বিএনপি আগুন-সন্ত্রাসের দল। তাদের কাজ মানুষকে পুড়িয়ে মারা। তারা ক্ষমতায় আসলে আবার হাওয়া ভবন হবে। দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন হবে। বিএনপির তিনটি গুণ হলো- সন্ত্রাস, দুর্নীতি ও খুন।

নোয়াখালী-২ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মোরশেদ আলমের সভাপতিত্বে রোববার সেনবাগ সরকারি পাইলট বিদ্যালয় মাঠের নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ জয়ের আগে জিততে চায়। নিজেরা-নিজেদের প্রতিপক্ষ হলে জয় সম্ভব নয়। আওয়ামী লীগ নিজেরা-নিজেদের প্রতিপক্ষ না হলে জয় সম্ভব।

সেনবাগবাসীর উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর উন্নয়নের ফলে সবাই বিদ্যুৎ পাচ্ছেন। এই উপজেলায় ৯৬ ভাগ বিদ্যুৎ আছে, আগামী ছয় মাসে শতভাগ বিদ্যুৎ সবার কাছে পৌঁছে যাবে। এই আসনে ছয়জন প্রার্থী ছিলেন, এর মধ্য থেকে আমরা একজনকে বাছাই করেছি, তিনি হলেন মোরশেদ আলম। আপনারা তাকে নৌকায় ভোট দেবেন।

নোয়াখালী-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী মোরশেদ আলম বলেন, সবাই ঐক্যবদ্ধ হলে এই আসনটি আমি প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারব। আগামী ৩০ তারিখ সবাই নৌকায় ভোট দিন।

এ সময় উপস্থিত ছিলেন- সেনবাগ পৌরসভার মেয়র আবু জাফর টিপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক, সাবেক জেলা শিল্প ও বাণিজ্য সম্পাদক জাহাঙ্গীর আলম মানিক, সাবেক উপজেলা সভাপতি এম জলিলুর রহমান ও সাবেক সাধারণ সম্পাদক বাহার উল্ল্যাহ বাহার প্রমুখ।

২৩ ডিসেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে