NarayanganjToday

শিরোনাম

এমপি হতে এখনো মরিয়া হিরো আলম, এবার লড়তে চান মির্জা ফখরুলের আসনে


এমপি হতে এখনো মরিয়া হিরো আলম, এবার লড়তে চান মির্জা ফখরুলের আসনে

সংসদ সদস্য বা আইন প্রনেতা হবার খায়েশ এখনো মেটেনি নানা কারনে  দেশের আলোচিত ও সমালোচিত অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলমের। তাইতো তিনি তাঁর সে খায়েশ মেটাতে এবার ঘোষনা দিয়েছেন শূন্য হয়ে যাওয়া বগুড়া-৬ (সদর) আসনের উপ নির্বাচনে অংশ নিবেন বলে। 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ না নেয়ায় শূন্য হয়ে যায় ওই আসনটি। যে কারনে আগামী ২৪ জুন নির্বাচন অনুষ্ঠানের ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী এ আসনে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন দাখিলের শেষ সময় ২৩ মে। মনোনয়নপত্র বাছাই ২৭ মে এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৩ জুন।

শনিবার দুপুরে হিরো আলম বলেন, আমি জাতীয় পার্টির সাংস্কৃতিক দলে যোগ দিয়েছি। তাই জাতীয় পার্টি থেকে মনোনয়ন চাইব। যদি জাতীয় পার্টি মনোনয়ন না দেয় তাহলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো।

এর আগে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন হিরো আলম। সে সময় ১০ জনের স্বাক্ষরে গড়মিল থাকায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছিল। এরপর ইসির সিদ্ধান্তের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করে মনোনয়ন পত্রের বৈধতা ফিরে পেয়েছিলেন হিরো আলম। সেই নির্বাচনে সিংহ প্রতিক নিয়ে হিরো আলম পেয়েছিলেন ৬৩৮ ভোট। পরে অবশ্য কারচুপির অভিযোগ তুলে ভোট বর্জন করেন তিনি।

তবে হিরো আলম সম্পর্কে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুস সালাম বাবু বলেন, তিনি (হিরো আলম) মূল দলের কেউ নন। জাতীয় পার্টির কোনো নেতাকর্মীর সঙ্গে তার কোনো সম্পৃক্ততা নেই। তাকে মনোনয়ন দেয়ার প্রশ্নই ওঠে না। বগুড়া-৬ এর প্রার্থী হবেন জাতীয় পার্টির নুরুল ইসলাম ওমর। হিরো আলম জাতীয় সাংস্কৃতিক দলে যোগ দিয়েছে বলে শুনেছি। এর বাইরে কোনো কিছু নয়।

১১ মে, ২০১৯/এম এ/এনটি 

উপরে