NarayanganjToday

শিরোনাম

ফতুল্লায় চোর সন্দেহে আটক দুজন রিমান্ডে


ফতুল্লায় চোর সন্দেহে আটক দুজন রিমান্ডে

ফতুল্লা থানার চুরির মামলায় দুইজনকে ১ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলম এর  আদালতে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তারা হলেন,দাপা ইদ্রাকপুর এলাকার মো.আতাউর রহমানের ছেলে মো.রাসেল ওরফে কাপড় রাসেল (৩০) ও উভয় থানার একই এলাকার মৃত. মহি উদ্দিনের ছেলে মো.শাহাবুদ্দিন (৩৩)।

রিমান্ডের সত্যতা নিশ্চিত করছেন কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই।তিনি বলেন, আসামীদের ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত,২ সেপ্টেম্বর ভোর সাড়ে ৪টায় বাড়ির নীচতলা থেকে হোন্ডার তালা ভেঙ্গে দাপা ইদ্রাকপুর এলাকার মহিদ্দিনের ছেলে চিহিৃত ডাকাত ও একাধিক মামলার আসামী ডাকাত সাহাবুদ্দিন ও তার সহযোগি আলতাফ মিয়ার ছেলে রাসেল ওরফে কাপড় রাসেল নিয়ে পালিয়ে যায়। ওই সময় টহলে থাকা ফতুল্লা মডেল থানার পুলিশ পোষ্ট অফিস এলাকায় চোরদেরকে সিগন্যাল দিলে তারা হোন্ডা না থামিয়ে গতি বাড়িয়ে দিলে একটি গর্তে পড়ে গেলে হোন্ডা রেখে পালাতে চেষ্টা করে। এ সময় ফতুল্লা মডেল থানার সহকারী উপপরিদর্শক মো.মাহবুব সঙ্গীয় ফোর্স ডাকাত সাহাবুদ্দিন ও রাসেলকে হোন্ডাসহ আটক করে থানায় নিয়ে আসে।

৫ সেপ্টেম্বর,২০১৯/ এমএ /এনটি

 

 

উপরে