NarayanganjToday

শিরোনাম

অস্ত্রের কারখানায় অস্ত্রসহ গ্রেফতার বাপ-বেটা রিমান্ডে


অস্ত্রের কারখানায় অস্ত্রসহ গ্রেফতার বাপ-বেটা রিমান্ডে

সিদ্ধিরগঞ্জে আস্ত্রের কারখানা আবিস্কার ও অস্ত্রসহ আটক আলী আকবর লাভলু সরকার এবং তার ছেলে কামরুজ্জামান ওরফে নওশাদ সরকারকে ১ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। একই ঘটনায় গ্রেফতার মজিবর রহমানকে জেলগেটে একদিন জিজ্ঞাসাবাদ করার আদেশ দিয়েছেন আদালত।
রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে সিনয়ির জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন নাহার ইয়াসমিনের আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ওই আদেশ দেন।

রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই। তিনি বলেন, লাভলু সরকার ও তার ছেলে নওশাদ সরকারকে ১০ দিন করে রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত লাভলু সরকার ও তার ছেলে নওশাদ সরকারকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করে ও মজিবর রহমানকে ১ দিনের জেলগেইটে জিজ্ঞাসাবাদ করার আদেশ দিয়ে এই রায় প্রদান করেন।

প্রসঙ্গত, শুক্রবার রাতে কদমতলী পুল এলাকা থেকে ৭ পয়েন্ট ৬৫ বোরের পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ কামরুজ্জামান নওশাদ সরকার ও মজিবর রহমানকে আটক করা হয়। পরে তাদের নিয়ে অভিযান চালানো হয় সাইলো গেট এলাকার আলী আকবর লাভলুর বাড়িতে। সেখানে দেশীয় তৈরি অস্ত্র কারখানার সন্ধান পাওয়া যায়। এখান থেকে অস্ত্র তৈরির সরঞ্জামসহ আটক করা হয় লাভলুকে। নওশাদ লাভলুর ছেলে।

২৯ সেপ্টেম্বর, ২০১৯/এমএ/এনটি

উপরে