NarayanganjToday

শিরোনাম

আমি গুণাগার বান্দা : শামীম ওসমান


আমি গুণাগার বান্দা : শামীম ওসমান

নিজেকে ‘গুণাগার বান্দা’ দাবি করে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, “নিজের জন্য নয়, আমি রাজনীতি করি মানুষের কল্যাণে। মানুষকে খুশি করতে পারলে আল্লাহও খুশি হই। তাই আমি আল্লাহকে রাজি খুশি করার জন্য রাজনীতি করি।”

শনিবার (১৮ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কাশিপুর মদবর বাড়ি এলাকায় আয়োজিত শোক সভা ও নেওয়াজ বিতরণকালে ওই কথা বলেন তিনি।

সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে শামীম ওসমান বলেন, “ষড়যন্ত্র চলছে। পরাজিত শক্তিরা ষড়যন্ত্র করছে। দেশের উন্নয়ণ যাত্রা থামিয়ে দিতে, দেশকে অস্থিতিশীল বানাতে ৭১এর পরাজিত শক্তিরা ষড়যন্ত্র করছে। সবাই জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। পরাজিত শক্তিরা যেন এ দেশে মাথাচাড়া দিয়ে ওঠতে না পারে সে জন্য আবারও শেখ হাসিনাকে এ দেশের প্রধানমন্ত্রী বানাতে হবে। শেখ হাসিনার বিকল্প বাংলাদেশে নাই।”

এই সভায় আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ণ পরিষদ চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ণ পরিষদ চেয়ারম্যান এম শওকত আলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শফিউল্লাহ্ শফি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ূব আলী, সাধারণ সম্পাদক সাত্তার, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এ মান্নান প্রমূখ।

১৮ আগস্ট, ২০১৮/এসপি/এনটি

উপরে