NarayanganjToday

শিরোনাম

বিস্ফোরক মামলায় না.গঞ্জ বিএনপি’র ১১ নেতাকর্মী রিমান্ডে


বিস্ফোরক মামলায় না.গঞ্জ বিএনপি’র ১১ নেতাকর্মী রিমান্ডে

নারায়ণগঞ্জে তিনটি থানায় গ্রেফতারকৃত বিএনপি ও সহযোগি সংগঠনের গ্রেফতার ১১ নেতাকর্মীর ১ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১০ সেপ্টেম্বর) পৃথক সময়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাহমুদুল মহসীন ও অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে ওই রিমান্ড শুনানি হয়।

কোর্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন এর সত্যতা নিশ্চিত করে জানান, সম্প্রতি নারায়ণগঞ্জ সদর মডেল থানায় দায়ের করা বিস্ফোরক আইনের মামলায় আফজাল হোসেন, হাসান, মফিজুল ইসলাম, হাবিবুর রহমানকে গ্রেফতার করা হয়। এ মামলায় তাদের ৪ জনের বিরুদ্ধে পুলিশের আবেদনে একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসীন। একই আদালত সিদ্ধিরগঞ্জের বিস্ফোরক আইনের মামলায় জিয়া উদ্দিন বিজয় ও রমজান ভূইয়ার বিরুদ্ধে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এছাড়া তিনি জানান, নারায়ণগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট অশোক কুমার দত্তের আদালত ফতুল্লা মডেল থানার বিস্ফোরক আইনের মামলায় দুলাল ভুইয়া, রাজিব হোসেন, সোহেল মোল্লা, আব্দুল কাদের ও ইসমাইল হোসেনের বিরুদ্ধে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
১০ সেপ্টেম্বর,২০১৮/এমএ/এনটি

উপরে