NarayanganjToday

শিরোনাম

রাষ্ট্রীয় অর্থায়নে দেশে মামলার মহামারী লেগেছে : তৈমূর


রাষ্ট্রীয় অর্থায়নে দেশে মামলার মহামারী লেগেছে : তৈমূর

প্রেস বিজ্ঞপ্তি : নারায়নগঞ্জ বিএনপি ও অংগ সংগঠনের নেতাকর্মীদের এখন দিন কাটে হাই কোর্টের বারান্দায়, এফিডেভিট শেকসনে, আইনজীবির চেম্বারে এবং জামিনের শুনানীর জন্য সিরিয়াল অনুযায়ী কখন ডাক পড়ার অপেক্ষায়।  দেশব্যাপী প্রতি থানায় রাষ্ট্রীয় কর্মচারীদের দ্বারা রাষ্ট্রীয় খরচে সিরিজ ভুতুড়ে মোকদ্দমা হওয়ার বিভিন্ন এলাকা থেকে ছুটে আসা নেতাকর্মীদের আগাম জামিনের শুনানীর জন্য সিরিয়াল পেতে হিমসিম খেতে হচ্ছে।  

এ সম্পর্কে নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাড: তৈমূর আলম খন্দকার বলেন যে, এ অনির্বাচিত সরকারের আমলে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী খালেদা জিয়াই বিনা দোষে চিকিৎসা বিহীন অবস্থায় কারাবরণ করছেন।  এমতাবস্থায়, নেত্রীর দিকে তাকিয়ে ধৈর্য্যরে সাথে পরিস্থিতি মোকাবেলা করতে হবে।  

তিনি বলেন যে, মহামারী দুই প্রকার একটি প্রাকৃতিক, অন্যটি কৃত্রিম।  এখন সরকার মামলার কৃত্রিম মহামারী সৃষ্টি করেছে পুনরায় বিনা ভোটে ক্ষমতায় থাকার জন্য।  সরকার সৃষ্টি এই মহামারী থেকে রক্ষা পাওয়ার জন্য তিনি সকলকে ধৈর্য্য ধারণ করতে বলেন এবং বলেন যে, সীমালঙ্গন কারীদের ধ্বংস অনিবার্য। পুলিশ দিয়ে সরকার সীমালঙ্গন করছে যার পরিনতি এ সরকারকেই ভোগ করতে হবে, ইনশআল্লাহ্। বাংলার জনগণ এ ধরনের বহু কৃত্রিম মহামারী দেখেছে যাহাতে অত্যাচারীরা কোন দিনই সফল হয় নাই।
১০ সেপ্টেম্বর,২০১৮/এমএ/এনটি

উপরে