NarayanganjToday

শিরোনাম

আপনার মত সৎ মানুষ প্রয়োজন : আব্দুল কাদিরকে ২৪নং ওয়ার্ডবাসী


আপনার মত সৎ মানুষ প্রয়োজন : আব্দুল কাদিরকে ২৪নং ওয়ার্ডবাসী

নারায়ণগঞ্জ ৫ আসন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি আব্দুল কাদির মাঠ পর্যায়ে তাঁর গনসংযোগ অব্যাহত রেখেছেন। এরই ধারাবাহিকতা বজায় রেখে বুধবার (১২ সেপ্টেম্বর) বিকেলে তিনি গনসংযোগ করেছেন বন্দরে নাসিক ২৪ নং ওয়ার্ডের দেউলি চৌরাপাড়া, দেউলি বটতলা ও বক্তারকান্দি এলাকায়।

গনসংযোগকালে তিনি ভোটারদের দোয়া প্রার্থনা করে বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। পাক বাহিনীর পরাধীনতার সৃঙ্খল থেকে আপনাদের মুক্ত করতে কিশোর বয়সে অস্ত্র হাতে নিয়ে মহান মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিলাম। সেদিন আমরা দেশটাকে স্বাধীন করেছিলাম বলে আজ আমরা বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়াতে পেরেছি।

আব্দুল কাদির বলেন, মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে দেশ স্বাধীন করে বসে থাকিনি। নারায়ণগঞ্জবাসীর কল্যানের কথা চিন্তা করে স্বাধীনতা পরবর্তী সময় থেকে আজ পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতি করে আসছি এবং বাকী জীবনও করে যাব। আমার এই দীর্ঘ রাজনৈতিক জীবনে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতির দায়ীত্ব পালন করে আসছি। এর পাশাপাশি সম্প্রতি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়ীত্ব পালনের মধ্য দিয়ে দেশ ও জনগনের কল্যানে সংগ্রাম করে যাচ্ছি। আগামীতে আরো ব্যপকভাবে দেশ ও জনগনের কল্যানে কাজ করতেই সংসদ নির্বাচন করারা ইচ্ছা নিয়ে আপনাদের দরবারে এসেছি। আমার বিশ্বাস আপনারা আমার জন্য মন থেকে দোয়া করলে দলীয় মনোনয়ন পেতে কষ্ট হবেনা।

এ সময় স্থানীয় অনেক গন্যমান্য ব্যক্তি তাঁকে আশ্বস্থ করে বলেন, আপনি এগিয়ে যান। আমরা আপনার পাশে আছি। কারন, আমাদের জানামতে আপনি সিটি মেয়র আইভীর মত সৎ। সুতরাং আপনার মত সৎ মানুষকে সংসদ সদস্য হিসেবে পেলে দেশের যেমন কল্যান হবে তেমনি আমাদেরও ভাগ্যের পরিবর্তন ঘটবে।

গনসংযোগকালে আব্দুল কাদিরের সাথে উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের সাবেক দফতর সম্পাদক শহীদুল্লাহ মাষ্টার, জেলা যুব লীগের যুগ্ম সম্পাদক তানভীর আহাম্মেদ, জেলা শ্রমিকলীগের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক শামীম আহাম্মেদ, নবীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি হাজী সামাদ, নাসিক ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিন ও মো. আক্তার হোসেন প্রমূখ।

অপরদিকে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গদের মাঝে উপস্থিত ছিলেন-হাজী মো. আনোয়ার হোসেন, হাজী মো. আইয়ুব হোসেন, হাজী মো. শাহজালাল, হাজী মো. আক্তার হোসেন, হাজী আব্দুর রশিদ, সিদ্দিকুর রহমান, পীর মোহাম্মদ, মোখলেসুর রহমান, মোক্তার হোসেন, মো. আসলাম ও আবুল হোসেন।
১২ সেপ্টেম্বর,২০১৮/এমএ/এনটি

 
৯ সেপ্টেম্বর,২০১৮/এমএ/এনটি

 

 
      

 

উপরে