NarayanganjToday

শিরোনাম

রূপগঞ্জে মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন


রূপগঞ্জে মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :নারায়ণগঞ্জ রূপগঞ্জে ছাত্রলীগ নেতামাহবুব হাসান ইমনের বিরুদ্ধে দায়েরকরা  মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে সরকারী মুড়াপাড়া কলেজ শাখা ও উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা মানববন্ধন কর্মসুচীপালন করেছেন।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সরকারী মুড়াপাড়া কলেজ ক্যাম্পাসে এ মানববন্ধনকর্মসুচী পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্যে রাখেন, সরকারী মুড়াপাড়া কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি এম.এসাঈদ সোহেল, কলেজ ছাত্র সংসদের সাহিত্য সম্পাদক সাইফুল ইসলাম তুহিন, কলেজ শাখা ছাত্র লীগের সভাপতি সামিউল হক শ্যামল, সমাজসেবা সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, সাধারণ সম্পাদক ফজল্লে রাব্বি, যুগ্ম সম্পাদক হাসান আহমেদ, উপজেলা ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম নাঈম, রাকিবুল ইসলাম রাকিব, মনির হোসেন, আশফাকুল ইসলাম তুষার, শাকিল আহাম্মেদ টিপু, কাউছার আহাম্মেদ প্রমুখ।

এ সময় ছাত্রলীগ নেতা এম.এ. সাঈদ সোহেল বলেন, ২০১৪ সালের বিএনপি-জামাতের জ্বলাও পোড়াও মামলায় ষড়যন্ত্রমুলকভাবে ছাত্রলীগ নেতা মাহবুব হাসান ইমনকে জড়ানো হয়েছে।  ওই মামলায় মাহবুব হাসান ইমনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।  মামলা থেকে ইমনকে অব্যাহতি ও তার মুক্তি দাবি করছি।  ছাত্র লীগ কারো হাতের খেলনা নয়।  ভবিষ্যতে ছাত্রলীগকে নিয়ে কোন প্রকার অপরাজনীতি করা হলে কঠোর আন্দোলনের মাধ্যমে তা প্রতিহত করা হবে।
২৭ সেপ্টেম্বর,২০১৮/এমএ/এনটি

উপরে