NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জ মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন


না.গঞ্জ মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

২৩৫ সদস্য বিশিষ্ট মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রদল। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে এই কমিটি অনুমোদন করেন কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান।

পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয়ের সত্যতা নিশ্চিত করেছেন মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহম্মেদ। তিনি জানান, যাচাই বাছাই করে তৃণমূল পর্যায়ে সক্রিয় এবং প্রকৃত ছাত্রদের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়েছে।

তিনি বলেন, এর আগে ২৩৫ জনের পূর্ণাঙ্গ কমিটির তালিকা কেন্দ্রে পাঠানো হয়। পরে তা কেন্দ্রীয় নেতৃবৃন্দ পরীক্ষা নিরীক্ষা করে আজ (২৭ সেপ্টেম্বর) অনুমোদন করেন। আমরা এর জন্য কেন্দ্রী সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে কৃতজ্ঞ।

শাহেদ বলেন, পূর্ণাঙ্গ কমিটি গঠনের ফলে চলমান আন্দোলন সংগ্রামে আমাদের দায়িত্ব আরও বেড়ে গেছে। আমরা দলের সিদ্ধান্ত মোতাবেক সকল আন্দোলন সংগ্রামে ব্যাপক ভাবে উপস্থিত হতে পারবো বলে প্রত্যাশা করছি।

এদিকে বিগত ১৪ বছর পর নারায়ণগঞ্জে বিএনপির সহযোগি কোনো সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠনের নজির এই নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল। এর আগে এই ১৪ বছরে এই জেলায় বিএনপিসহ এর সহযোগি সংগঠনের কোনো কমিটি পূর্ণাঙ্গ হওয়ার নজির ছিলো না।

প্রসঙ্গত, চলতি বছরের জুনের ৫ তারিখে শাহেদ আহম্মেকে সভাপতি ও মমিনুর রহমান বাবুকে সাধারণ সম্পাদক মহানগর ছাত্রদলের আংশিক কমিটি অনুমোদন দিয়েছিলেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান। এই আংশিক কমিটির আকার ছিলো ১৫ সদস্য বিশিষ্ট।

২৭ সেপ্টেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে