NarayanganjToday

শিরোনাম

শেখ হাসিনার জন্মদিন পালন করল মহানগর সেচ্ছাসেবকলীগ


শেখ হাসিনার জন্মদিন পালন করল মহানগর সেচ্ছাসেবকলীগ

বন্দর থানা আ’লীগের সভাপতি এমএ রশিদ বলেছেন, আজ ২৮ সেপ্টেম্বর শুক্রবার বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী প্রধাণমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন।  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বেগম ফজিলাতুন্নেসা মুজিবের জ্যেষ্ঠ সন্তাান শেখ হাসিনা ১৯৪৭ সালের ওই দিনে মধুমতি নদী বিধৌত গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।  শৈশবকাল কাটে পিত্রালয়ে।  ৫৪’র নির্বাচনের পর শেখ হাসিনা বাবা-মার সঙ্গে ঢাকায় চলে আসেন।  রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে ছাত্রজীবন থেকে প্রতক্ষ রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হন তিনি।  বর্তমানে শুধু জাতীয় নেতাই নন,তিনি আজ তৃতীয় বিশ্বের একজন বিচক্ষণ বিশ্বনেতা হিসেবে অবতীর্ণ হয়েছেন ।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে মহানগর সেচ্ছাসেবকলীগের উদ্যোগে ২৭ সেপ্টেম্বর বিকেলে বন্দরে দলীয় কার্যালয়ে আয়োজিত কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক তথা নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।  

তিনি আরো বলেন,গণতান্ত্রিক রাজনীতিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাহসী নেতৃত্ব জনগণের কাছে আদর্শ ও অনুপ্রেরণার প্রতীক হয়ে আছেন শেখ হাসিনা। যুদ্ধাপরাধীদের বিচার, জঙ্গিবাদ প্রতিরোধ, বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনীদের বিচার, ডিজিটাল বাংলাদেশ নির্মাণসহ জাতীয় জীবনের বহুক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছেন তিনি। আজ মহানগর স্বেচ্ছাসেবকলীগের আয়োজকদের এই দিনটি স্বরন রাখায় বন্দর থানা আ’লীগের পক্ষ থেকে অকুন্ঠ শ্রদ্ধা জ্ঞাপন করছি।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা, শহিদুল হাসান মৃধা, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোঃ মানিক শেখ, আঃ কাইয়ুম পলাশ, যুগ্ম সম্পাদক মাহবুুবুর রহমান কমল, মোঃ রফিকুল ইসলাম জয়, সহ- আইন বিষয়ক সম্পাদক মোঃ সজিব মোল্লা, মোঃ নাদিম শেখ,রাকিবুল ইসলাম সুমন, মাহমুদুল আলম শরিফ, জিয়াউল হাসান বাবু, আ’লীগনেতা রাহাত, ছাত্রলীগনেতা অসিক তালুকদার অপু, আরাফাত কবির ফাহিম, আকিব, মহিবুর রহমান সুজন, হোসেন প্রমূখ।

পরিশেষে প্রধাণমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মঙ্গল কামনাসহ পরিবারের সকল সদস্যদের জন্য বিশেষ দোয়া পাঠ করা হয়।
২৮ সেপ্টেম্বর,২০১৮/এমএ/এনটি

 

উপরে